আজ ২১ মে বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে জেলা প্রশাসন বরিশাল এর আয়োজনে উপজেলা প্রশাসন বরিশাল সদর এর সহযোগিতায় মননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঘুর্নিঝড় আম্পান এর আঘাতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে শুকনা খাবার, ২ বান ঢেউটিন, নগদ ৬ হাজার টাকার আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়। আজ বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ড লামছড়ি গ্রামে ঘুর্নিঝড়ের আঘাতে ক্ষতিগ্রস্ত ১ টি পরিবারের মাঝে শুকনা খাবার, ঢেউটিন, আর্থিক সহায়তার চেক বিতরণ করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বরিশাল শহিদুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান বরিশাল সদর আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার বরিশাল সদর মোঃ মেহেদী হাসান, জেলা ত্রাণ ও পুর্নবাসন কর্মকর্তা প্রশাসন কুমার রায়, বরিশাল সদর উপজেলা পিআইও মোঃ কামরুজ্জামান, চরবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং মেম্বার উপস্থিত ছিলেন।

সেখানে আশেপাশের ১৫ টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ত্রাণ সামগ্রী হিসেবে চাল, ডাল, তেল, চিনিসহ শুকনো খাবারের প্যাকেট বিতরণ করা হয়। পরে সেখান থেকে বরিশাল সিটি কর্পোরেশন এর ২৬ নং ওয়ার্ড দক্ষিণ জাগুয়া শরিফ বাড়ি ঘুর্নিঝড় আম্পান এর আঘাতে ক্ষতিগ্রস্ত ১ টি পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শুকনা খাবার, ২ বান ঢেউটিন, নগদ ৬ হাজার টাকার আর্থিক সহায়তার চেক বিতরণ করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান। সেখানে অন্যান্যদের সাথে উপস্থিত ছিলেন ২৬ নং ওয়ার্ডের কাউন্সিলর ও জেলা প্রশাসনের প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ।

সেখানেও জেলা প্রশাসনের পক্ষ থেকে আশেপাশের ১৫ টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী হিসেবে চাল, ডাল, তেল, চিনিসহ শুকনো খাবারের প্যাকেট বিতরণ করা হয়। এসময় জেলা প্রশাসক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঘুর্নিঝড় আম্পানের আঘাতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে শুকনা খাবার, ঢেউটিন, আর্থিক সহায়তার চেক প্রদান কার্যক্রম অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here