আজ ৪ আগস্ট সকাল ৯ টায়। ১১১ নং সিসটারস্ ডে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এর আয়োজনে, বিদ্যালয় প্রাঙ্গণে। ডেঙ্গু রোগের বিস্তার প্রতিরোধ ও ছেলেধরা গুজব বিষয় গণসচেতনতা মূলক মা সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক বরিশাল, এস, এম, অজিয়র রহমান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিসটারস্ ডে সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটি সভাপতি, নিজামুল ইসলাম নিজাম। বিশেষ অতিথি ছিলেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল সুব্রত বিশ্বাস দাস, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, আবদুল লতিফ মজুমদার, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার, রফিকুল ইসলাম তালুকদার, সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার, এ আর এম মিজানুর রহমান, সরকারি প্রাথমিক শিক্ষা অফিসার, মীর মোঃ জাহিদুল কবির, প্রধান শিক্ষক সিসটারস ডে স্কুল, মাহফুজা খানমসহ স্কুলের শিক্ষক শিক্ষার্থী এবং অভিভাবক বৃন্দরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে আলোচনা সভায় জেলা প্রশাসক সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন এবং সকলের প্রতি দেশের চলমান ডেঙ্গু রোগ থেকে বাচতে মশা নিধন ও মশার বংশ বিস্তার রোধে ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রম অব্যাহত রেখে সচেতনতা বৃদ্ধির পাশাপাশি কোন ধরনের গুজবে কান না দেওয়ার আহ্বান জানান জেলা প্রশাসক বরিশাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here