শেখ হাসিনার দিনবদলে সমাজসেবা এগিয়ে চলে এই স্লোগান নিয়ে। আজ ৮ এপ্রিল বিকাল ৪ টায়। জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদফতর বরিশাল এর আয়োজনে। জেলা প্রশাসক বরিশাল এর সম্মেলন কক্ষে।বরিশালে দুঃস্থ ও অসহায়দের মাঝে জাতীয় সমাজকল্যাণ পরিষদ হতে এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক বরিশাল, এস, এম, অজিয়র রহমান। সভায় সভাপতিত্ব করেন উপ-পরিচালক জেলা সমাজসেবা কার্যালয় বরিশাল, আলমামুন তালুকদার। বিশেষ অতিথি ছিলেন উপ-পরিচালক স্থানীয় সরকার বরিশাল, আবুল কালাম আজাদ, সহকারী পরিচালক জেলা সমাজসেবা কার্যালয় বরিশাল, এ,কে,এম,আখতারুজ্জামান তালুকদার, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এএমজি কবির ভুলু, প্রবেশন অফিসার জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল, সাজ্জাদ পারভেজসহ আরো অনেকে অতিথি বৃন্দরা উপস্থিত ছিলেন।

 

বরিশালে ৪০ জন দুঃস্থ ও অসহায়দের মাঝে জাতীয় সমাজকল্যাণ পরিষদ হতে এককালীন ১,৭৫,০০০/- (একলাখ পচাত্তর হাজার) টাকা আর্থিক অনুদানের চেক বিতরণ করেন জেলা প্রশাসক বরিশাল, এস, এম, অজিয়র রহমান। এছাড়া তিনি বরিশালের একমাত্র নারী ক্রিকেটার এর একক উদ্যোগে ক্রিকেট একাডেমি পরিচালনা করার জন্য একাডেমীর কার্যক্রমকে সুষ্ঠুভাবে পরিচালনা করার জন্য নগদ ২০,০০০ (বিশ হাজার) টাকা অনুদান প্রদান করেন। এসময় তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুস্থ অসহায় মানুষের পাশে সব সময় আছেন, তাদের জন্য সমাজ সেবা মাধ্যমে বিভিন্ন সহায়তা দিচ্ছেন তিনি দেশ ও দশের মানুষের উন্নয়নে কাজ করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here