আজ ১৫ জুলাই সকাল ১১ টায় যায়যায়দিন পত্রিকা আয়োজনে। অশ্বিনী কুমার হলে অবস্থিত বরিশাল সাংবাদিক ইউনিয়নের রুমে। যায়যায়দিন পত্রিকার ১৫তম বর্ষে পদার্পণ ও ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অতিথি ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক বরিশাল, মোঃ শহিদুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন উপ-পুলিশ কমিশনার মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) বরিশাল, আবু সালেহ মোঃ রায়হান, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) বরিশাল মেট্রোপলিটন বরিশাল, মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁঞা, বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি, আবুল কালাম আজাদ, বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি, পুলক চ্যাটার্জি। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সহকারী রেজিস্ট্রার বরিশাল বিশ্ববিদ্যালয়, বাহাউদ্দিন গোলাপ, সভাপতি জাতীয় সাংবাদিক সংস্থা বরিশাল, এম. আর. প্রিন্স, যায়যায়দিন পত্রিকার বরিশাল প্রতিনিধি, আরিফুর রহমানসহ বিভিন্ন প্রতিষ্ঠানের অতিথি বৃন্দরা এবং বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

শুরুতে পত্রিকার পক্ষ থেকে অতিথিদের ফুলেল শুভেচছা দেওয়া হয়ে। পরে জেলা প্রশাসক বরিশাল এর পক্ষ থেকে কেক ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়। আগত অতিথিরা দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভকামনা করে বক্তব্য রেখে, কেক কেটে ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here