অনলাইন ডেস্ক: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মেরি স্টোপস বাংলাদেশ। প্রতিষ্ঠানটি প্যারামেডিক–মহিলা পদে এই নিয়োগ দেবে। শুধু নারী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম

প্যারামেডিক-মহিলা

যোগ্যতা

প্রার্থীকে সরকার অনুমোদিত কোনো প্রতিষ্ঠান থেকে মেডিকেল অ্যাসিস্ট্যান্ট অথবা ২৪ মাস মেয়াদি প্যারামেডিক কোর্স পাস হতে হবে। শুধু নারীরা আবেদন করতে পারবেন। স্বাস্থ্যসেবা প্রকল্পে দুই বছর কাজ করার বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হবে। মাসিক নিয়মিতকরণ (এমআর), প্যাক (প্যাক) প্রশিক্ষণ প্রার্থীর অতিরিক্ত যোগ্যতা হিসেবে গণ্য হবে। ক্লায়েন্টদের প্রতি যত্নবান এবং দলে কাজ করার মানসিকতা থাকতে হবে।

কর্মস্থল

বরিশাল

বেতন-ভাতা

বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, দুজন পরিচয় দানকারীর (অনাত্মীয়) নাম, ঠিকানাসহ (যার একজনকে অবশ্যই পূর্বের/বর্তমান কর্মস্থলের হতে হবে) পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত অথবা মেরি স্টোপস বাংলাদেশের নির্ধারিত সিভি ফরমে প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও প্রশিক্ষণের কাগজপত্রসহ আগামী ৮ জুন ২০১৯ তারিখের মধ্যে মহাব্যবস্থাপক, মানব সম্পদ ও প্রশাসন, মেরি স্টোপস বাংলাদেশ, বাড়ি # ৬/২, ব্লক # এফ, কাজী নজরুল ইসলাম রোড, লালমাটিয়া হাউজিং এস্টেট, ঢাকা – ১২০৭ ঠিকানায় পাঠাতে অনুরোধ করা যাচ্ছে। সিভি ফরম পাওয়া যাবে {https://mariestopes.org.bd/join-our-team/} এই লিংকে ।

আবেদনপত্র ও খামের উপর প্রার্থীত পদ ও কর্মস্থলের নাম অবশ্যই উল্লেখ করতে হবে। মেরি স্টোপস বাংলাদেশে কর্মরত প্রার্থীদের ক্ষেত্রে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। যেকোনো ধরনের তদ্বির প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

আবেদনের শেষ তারিখ

আগ্রহী প্রার্থীরা আগামী ৮ জুন, ২০১৯ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here