বরিশাল জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল র্টুনামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল র্টুনামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭)-২০১৯ এর জেলা পর্যায়ের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। আজ ২২ সেপ্টেম্বর রবিবার দুপুর ১ টায়, বরিশাল জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে, শহীদ আবদুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়ামে, বরিশাল জেলা পর্যায়ের গোল্ডকাপ ফুটবল র্টুনামেন্টের (বালক-বালিকা) উভয় দলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

চূড়ান্ত পর্বের প্রথম খেলায় (বালিকা) বরিশাল সদর উপজেলা ১-০ গোলে বানারীপাড়া উপজেলাকে পরাজিত করে জেলা পর্যায়ে চ্যাম্পিয়ান হয়েছে। অপরদিকে দ্বিতীয় খেলায় (বালক) বরিশাল সিটি কর্পোরেশন ৪-০ গোলে গৌরনদী উপজেলাকে পরাজিত করে জেলা পর্যায়ে চ্যাম্পিয়ান হয়েছে। উভয় খেলায় দুই দলের মধ্যেই হাড্ডাহড্ডি লড়াই হয়। জেলা পর্যায়ের ফাইনাল খেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেয়র বরিশাল সিটি কর্পোরেশন, সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরিশালের জেলা প্রশাসক, এস, এম, অজিয়র রহমান। বিশেষ অতিথি ছিলেন চেয়ারম্যান বরিশাল জেলা পরিষদ, মোঃ মইদুল ইসলাম।

এছাড়া অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপ-পরিচালক স্থানীয় সরকার বরিশাল, মোঃ শহিদুল ইসলাম, বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান, সাইদুর রহমান রিন্টু, গৌরনদী উপজেলা চেয়ারম্যান, সৈয়দা মনিরুন্নাহার মেরী, বিভাগীয় ক্রিড়া সংস্থার সদস্য সচিব, আলমগীর খান আলো। এছাড়া উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শহীদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বরিশাল, প্রশান্ত কুমার দাস, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বরিশাল, মোঃ রাজীব আহমেদ, জেলা ক্রীড়া অফিসার বরিশাল, হোসাইন আহমেদ, সহসভাপতি জেলা আওয়ামীলীগ বরিশাল, মোঃ হোসেন চৌধুরীসহ উপজেলা নির্বাহী অফিসার, সামাজিক, সাংস্কৃতিক রাজনৈতিক, সুশীল সমাজের প্রতিনিধি ও সাংবাদিক বৃন্দরা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের।শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ, সাবেক-বর্তমান খেলোয়াড়সহ প্রমুখরা উপস্থিত ছিলেন।

খেলা শেষে প্রধান অতিথি অন্যান্য অতিথিদের সাথে নিয়ে উভয় দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। উল্লেখ্য, ১৭ সেপ্টেম্বর থেকে এই টুর্নামেন্টের খেলা শুরু হয়। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ জেলা পর্যায়ের খেলোয় বরিশাল জেলার ১০ টি উপজেলা ও একটি সিটি করপোরেশনের সমন্বয়ে ১১টি বালক ও ১১টি বালিকাসহ মোট ২২টি দল জেলা পর্যায়ে অংশগ্রহণ করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here