মোঃ শাহাজাদা হিরাঃ আজ ২৫ জানুয়ারি সকাল ১১ টায় বাকেরগঞ্জ জীবন সিংহ ইউনিয়ন মডেল হাই স্কুলের আয়োজনে স্কুল প্রাঙ্গনে। জীবন সিংহ ইউনিয়ন মডেল হাই স্কুলের শতবছর পূর্তি উদযাপন উপলক্ষে দুইদিন ব্যপি অনুষ্ঠানের স্লোগান ছিলো শতবর্ষের যত প্রাণ-পুনর্মিলনে চির অম্লান। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এস, এম, অজিয়র রহমান, জেলা প্রশাসক বরিশাল।

বিশেষ অতিথি প্রফেসর মোহাম্মদ ইউনুস, চেয়ারম্যান মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড,বরিশাল, মোহাম্মদ শামসুল আলম চুন্নু, চেয়ারম্যান, উপজেলা পরিষদ বাকেরগঞ্জ, কাজী সালেহ মুসতানজিল, উপজেলা নির্বাহী কর্মকর্তা, ঊমি ভূমিক, সহকারী কমিশনার ভুমি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ লোকমান হোসেন ডাকুয়া, আহবায়ক শতবছর পূর্তি উদযাপন কমিট এবং মেয়োর বাকেরগঞ্জ পৌরসভা, বিভিন্ন অতিথি বৃন্দ ও স্কুলের বর্তমান এবং সাবেক শিক্ষার্থী বৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি জনাব এস, এম, অজিয়র রহমান, জেলা প্রশাসক বরিশাল, বেলুন এবং পায়রা উড়িয়ে শতবছর পূর্তি উৎসবের উদ্বোধন করে অনুষ্ঠানের শুভসূচনা করেন তিনি বলেন এই স্কুল আজ শতবছরে পা দিয়েছে একদিন সে হাজার বছরে পা দিবে। আজ এই স্কুলের সফলতার পিছনে যাদের ভুমিকা সব চেয়ে বেশি তারা হলেন শিক্ষক ও শিক্ষারর্থী যাঁদের হাত ধরে এই প্রতিষ্ঠানি আজ শতবর্ষে। আমি আহবান করবো সকলের কাছে যাতে এই স্কুলের সুনাম সর্বস্থরে ছড়িয়ে পরে তার জন্য সবাইকে একসাথে কাজ করতে হবে। পরে অনুষ্ঠানের বিভিন্ন অনুষ্ঠান পরিচালনা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here