বরিশালের বাবুগঞ্জে ফিল্মি স্টাইলে একদল সন্ত্রাসীর নেতৃত্বে একটি ইটভাটায় হামলা চালিয়ে ম্যানেজারকে কুপিয়ে আড়াই লক্ষ টাকা ছিনতাইয়ের খবর পাওয়া গেছে। এ ঘটনাটি ঘটেছে শনিবার দুপুর ১২ টায় উপজেলার কেদারপুর ইউনিয়নের সন্ধ্যা নদীর পাড়ে অবস্থিত সোহান ব্রিকস্ নামে একটি ইট ভাটায়।

স্থানীয়রা গুরুতর আহত ম্যানেজার মোঃ শরিফুল হাসান (৩৫) কে উদ্ধার করে বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেছেন। স্থানীয় সূত্রে জানা গেছে উপজেলার চরউত্তর ভূতেরদিয়া গ্রামের আঃ কাদের প্যাদার পুত্র মোঃ সামছুল হক (৪৫) ও চর হোগল পাতিয়া গ্রামের মোঃ কাজেম আলী সিকদারের পুত্র মোঃ নাইব আলী (৪২) নেতৃত্বে ৮/১০ জন সন্ত্রাসী দেশী অস্ত্র নিয়ে সোয়ান ব্রিকস্ অতর্কিত হামলা চালিয়ে ম্যানেজারকে কুপিয়ে নগদ ২ লাখ ৬৫ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়।

এ সময় ম্যানেজারের ডাকচিৎকারে স্থানীয়রা ছুটে আসলে সন্ত্রাসীরা ট্রলার যোগে পালিয়ে যায়। এ ঘটনার সংবাদ পেয়ে সোয়ান ব্রিকস্ মালিক কেদারপুর ইউপি চেয়ারম্যান নূরে আলম বেপারী ঘটনা স্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আহত ম্যানেজারকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।

ম্যানেজারের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ইটভাটার ম্যানেজার শরিফুল হাসান জানান দুপুর ১২ টার দিকে ৮/১০ জনের একদল যুবক ইট ভাটায় প্রবেশ করে ফিল্মি স্টাইলে দেশীয় অস্ত্র প্রদর্শন করে তাকে জিম্মি করে ফেলে এবং আলমিলার চাবি নেয়ার চেস্টা করে।

চাবি দিতে বিলন্ব করায় সন্ত্রাসীরা ম্যানেজারকে দেশী অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে আলমারি ভেঙ্গে টাকা নিয়ে পালিয়ে যায়। ঘটনার সংবাদ পেয়ে বাবুগঞ্জ থানার ওসি দিবাকর চন্দ্র দাস সরেজমিন পরিদর্শন করেছেন। এ ঘটনায় মামলা দায়ের’র প্রস্তুতি চলছে বলেন জানান নূরে আলম বেপারী।

এদিকে এ ঘটনায় স্থানীয় সন্ত্রাসী শহিদুল ইসলাম নামের এক লোক সোহান ব্রিকস্’র মালিক মোঃ নূরে আলম বেপারীকে শনিবার দুপুর ২ টা ৩০ মিনিটের দিকে ০১৩১৭২৮২১৮৬ নম্বর দিয়ে ্প্রান নাশের হুমকি প্রদান করেন বলে জানান নূরে আলম বেপারী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here