বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ তিন মাদক বিক্রেতা গ্রেপ্তার হয়েছে। শুক্রবার রাতে শহরের একাধিক স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হচ্ছেন- পিরোজপুরের নেছারাবাদ উপজেলার মৃত রিয়াজ উদ্দিনের ছেলে ফজলুল হক মিয়া (৬৮), বরিশাল শহরের নিউ ভাটিখানা এলাকার মৃত সরুব আলীর ছেলে শাহাদাত আলী খাঁন রফিক (৪০) এবং আমানতগঞ্জ এলাকার সেরনিয়াবাত ভিলার ফেরদৌসুল ইসলামের ছেলে রিসাদুল ইসলাম ওরফে রিসাদ (২৭)।

এর মধ্যে ফজলুল হক মিয়াকে রাত সাড়ে ১২টার দিকে শহরের ২৩ নম্বর ওয়ার্ডের নবগ্রাম রোড এলাকার শামসু মিয়ার গ্যারেজের সামনে ১ হাজার ৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. রেহান উদ্দিন।

অপরদিকে শহরের ৭ নম্বর ওয়ার্ডের মাতৃমন্দির স্কুল গলি থেকে শাহাদাত আলী খাঁন রফিক এবং রিসাদুল ইসলাম ওরফে রিসাদকে ১০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেন ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম।

বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশের সহকারি কমিশনার (এসি) নাসির উদ্দিন মল্লিক জানিয়েছেন- গ্রেপ্তার এই তিনজনই চিহ্নিত মাদক বিক্রেতা। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মাদকের মামলা রয়েছে।

এবারের ঘটনায় তাদের বিরুদ্ধে কাউনিয়া ও কোতয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন দুটি মামলা করেছে পুলিশ।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here