বরিশাল নগরীর বিভিন্ন কোচিং সেন্টারগুলোতে আকস্মিক অভিযান চালায় বরিশাল জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। ৫ কোচিং সেন্টারকে জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ২টায় বরিশাল নগরীর বিভিন্ন কোচিং সেন্টারে বরিশাল জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মোজাম্মেল হক চোধুরী ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন । এসময় আইন-শৃঙ্খলা রক্ষার দ্বায়ীত্বে ছিল বরিশাল মেট্রোপলিটন পুলিশ।

জানা গেছে, নগরীর গোড়াচাঁদ রোড, বিএম কলেজ রোড, বৈদ্য পাড়া এলাকাসহ বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। অভিযানে বেশিরভাগ কোচিং সেন্টারকে তালাবদ্ধ অবস্থায় পাওয়া গেলেও ৫ টি কোচিং সেন্টারের কার্যক্রম চালু পাওয়া যায়। কয়েকটি কোচিং সেন্টার বাইরে থেকে তালাবদ্ধ রেখে ভিতরে পাঠদান কার্যক্রম চালালেও ভ্রাম্যমান আদালত কৌশলে তা ধরে ফেলেন।

পরে গোড়াচাঁদ দাস রোড এলাকায় ইডেন গার্লস একাডেমীর মোঃ তানজিল খান, বিএম কলেজ রোড এলাকার সাইফুরস কোচিং এর হারুন অর রশিদ, বৈদ্যপাড়া এলাকার নলেজ একাডেমীর মাহফুজুর রহমান, অনির্বান কোচিং এর অঞ্জন বনিক, বিসিএস একাডেমীর মোঃ মিন্টু এর প্রত্যেককে সরকারি নির্দেশ অমান্য করার দায়ে দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারা মোতাবেক ১ হাজার টাকা করে মোট ৫ হাজার টাকা জরিমানা করা হয়। কয়েকটি কোচিং সেন্টারের অফিস খোলা অবস্থায় দেখলে ভ্রাম্যমান আদালতে ম্যাজিস্ট্রেট বন্ধ করে দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here