বরিশালের গৌরনদীতে মাদক সেবনে বাঁধা দেওয়ায় হামলার শিকার হয়েছেন ফাহাদ হোসেন নামে এক পুলিশ সদস্য। তাকে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করেছে মাদকসেবীরা। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে হামলাকারী মাদকসেবী মাইদুল ইসলাম রুবেল নামে একজনকে গ্রেপ্তার করেছে।

ঘটনাটি ঘটেছে রোববার রাতে উপজেলার সরিকল গ্রামে।

পুলিশ জানায়- রোববার রাতে ওই এলাকার বাজারের ব্যবসায়ী লিমন খানের দোকানের সামনে বসে গাঁজা সেবন করছিল মাইদুল ইসলাম রুবেলসহ আরও ৫ যুবক। এই বিষয়টি প্রত্যক্ষ করে তাদের সেখান থেকে সরে যেতে বলেন সরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের কনস্টেবল ফাহাদ হোসেন। এতে মাদকসেবীরা ক্ষুব্ধ হয়ে পার্শ্ববর্তী সমিল থেকে কাঠ এনে এলোপাতাড়ি পিটিয়ে তাকে রক্তাক্ত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করেছে।

গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মো. মাহাবুবুর রহমান জানান, ওই ঘটনার পরে রাতে সরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নজরুল ইসলাম বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে একটি মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তদের মধ্যে একজন মাইদুল ইসলাম রুবেলকে গ্রেপ্তার করেছে পুলিশ।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here