বরিশালের বিমানবন্দর থানায় মামলার বিবাদী পক্ষের এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে ।

 

গতকাল বুধবার (১ জানুয়ারি) সকাল সাড়ে ৯ টায় ওই উপজেলার কারিকার বাড়ীর বাগানের রাস্তার পাশে বসে এই হামলা চালায় বাদী পক্ষের লোকেরা।

 

আহত যুবক হলো ওই উপজেলার পশ্চিম পাংশা গ্রামের মোঃ সোহেল সরদারের ছেলে মোঃ সাকিব সরদার (১৯)।

 

আহতের স্বজনরা জানান, প্রায় এক বছর আগে আমাদের প্রতিপক্ষের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে ঝামেলা হয় এবং তারা আমার পরিবারের সদস্যকে পিটিয়ে আহত করে আবার আমাদের নামেই মিথ্যা মামলা দেয় যা এখনো বরিশাল জজ কোটে চলমান আছে যার মামলা নং জি . আর . ৪৭/১৯।

 

 

এ নিয়ে উভয়ের মাঝে দ্বন্দ্ব বিরাজমান আছে। গত ৩১ ডিসেম্বর মামলার হাজিরা দিতে ঢাকা থেকে সাকিব বাড়ী আসে এবং হাজিরা দিয়ে পরের দিন তার কর্মস্থান ঢাকার উদ্দেশ্যে যাওয়ার পথে মামলার বাদীপক্ষ ওই একই গ্রামের ১.মোঃ হুমায়ূন সরদার ও তার ছেলে ২. শুভ সরদার ৩.মোঃ রাসেল সরদার পিতা আনোয়ার সরদার এবং গিয়াস মোল্লা, মাহাবুব মোল্লা সহ অজ্ঞাত ৬/৭ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র রামদা, ছুড়ি, লাঠি দিয়ে এই হামলা চালায় বলে জানা গেছে।

 

স্থানীয়রা আহত সাকিব সরদারকে উদ্ধার করে তাৎক্ষনিক উপজেলার সরকারি হাস্পাতালে নিয়ে যায় পরে অবস্থা আরো অবনতি হলে কর্মরত চিকিৎসক তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে । বর্তমানে সে এ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

 

আহতের বাবা জানান, আমাদের পরিবারকে এই সন্ত্রাসীরা নানান সময় হত্যাসহ লাশ গুম করারও হুমকি দেয়।

এ নিয়ে আমিও আমাদের পরিবার প্রতিনিয়ত জীবনের ঝুঁকি মধ্যে দিন কাটাচ্ছি। এ সন্ত্রাসীরা এলাকায় মাদক, ইয়াবা সহ নানান অপরাধের সাথেও জড়িত আছে বলে জানা যায় ।

 

এ ঘটনায় নিয়ে বিমানবন্দর থানায় মামলার করার প্রস্তুতি চলছে বলে স্বজনরা আরো জানান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here