শামীম আহমেদ ॥ জমিজমার ভাগবন্টককে কেন্দ্র করে হাসপাতালে চিকিৎসাধীন শতবর্ষী অসুস্থ মুক্তিযোদ্ধার ছেলে-মেয়ের মধ্যে হাসপাতালে বসে একাধিকবার হামলা ও পাল্টা হামলার ঘটনা ঘটেছে। এসময় হাসপাতালে ভর্তি অপর রোগী ও তাদের স্বজনদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পরে।

ঘটনাটি ঘটেছে সোমবার সকালে ও রবিবার দিবাগত রাতে জেলার গৌরনদী উপজেলা হাসপাতালের পুরুষ ওয়ার্ডে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সাইয়্যেদ মোঃ আমরুল্লাহ জানান, গত শুক্রবার বাটাজোর ইউনিয়নের বাহাদুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামেদ ঘরামীকে (১১০) অসুস্থ্য অবস্থায় তার স্বজনরা হাসপাতালে ভর্তি করেন।

পরবর্তীতে রবিবার দিবাগত রাতে রোগির কন্যা বিউটি আক্তার তার বাবাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করে ছাড়পত্র গ্রহন করেন। এ খবর পেয়ে মুক্তিযোদ্ধার দ্বিতীয় পুত্র জামাল ঘরামী ঢাকা নিতে বাঁধা প্রদান করে। এনিয়ে পুরুষ ওয়ার্ডে দুই ভাই-বোনের মধ্যে বাগ্বিতন্ডা হয়। একপর্য়ায়ে জামাল তার বোন বিউটিকে বেধম মারধর করেন।

খবর পেয়ে সোমবার সকালে জামালের পুত্র নৌ-পুলিশের সদস্য ইমরান ঘরামী হাসপাতালে আসলে পূর্নরায় বিউটির সাথে তার সংঘর্ষ হয়। এসময় হাসপাতালে ভর্তি অন্যান্য রোগী ও তাদের স্বজনরা আতঙ্কে ছোটাছুটি করতে থাকে। খবর পেয়ে গৌরনদী মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here