স্মৃতির মিনার মোর পবিত্র, ভাষার মান সমুন্নত এই শ্লোগানকে সামনে রেখে। ভাষার মাসের প্রতি শ্রদ্ধা জানিয়ে মহান একুশে ফেব্রুয়ারিকে সামনে রেখে সকল ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে। শহীদ মিনারের পবিত্রতা রক্ষাত্রে। মানুষের মাঝে ভাষার চেতনাকে জাগ্রত করার লক্ষ্যে আজ ১ ফেব্রুয়ারি বিকাল ৪ টায় জেলা প্রশাসন ও জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে পরিস্কার পরিচ্ছন্নকরণ কর্মসূচির আয়োজন করা হয়।
জেলা শিল্পকলা একাডেমি ও জেলা প্রশাসনের উদ্যোগে  শহীদ মিনার পরিস্কার পরিচ্ছন্নকরণ কর্মসূচির উদ্বোধন করা হয়। পরিস্কার পরিচ্ছন্নকরণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি এবং উদ্বোধক এস, এম, অজিয়র রহমান, জেলা প্রশাসক বরিশাল।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইকবাল আকতার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বরিশাল, মোঃ আহসান মাহামুদ রাসেল, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বরিশাল, মোঃ মোজাম্মেল হক চৌধুরী, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বরিশাল, রাসেল ইকবাল, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল, এস.এম ইকবাল, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, হাসান রশিদ মাসুদ জেলা কালচারাল অফিসার বরিশাল, মিন্টু কুমার কর, সাধারণ সম্পাদক সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ, শিল্পকলা একাডেমী বরিশালের সদস্য, বিডি ক্লিন বরিশালের সদস্যরাসহ বিভিন্ন অতিথি বৃন্দরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here