বরিশালে শীতের শুরুতেই দুস্থদের মাঝে কম্বল বিতরন করা হয়েছে। আজ সোমবার (৯ ডিসেম্বর) সকাল ১১ টায় প্রয়াস স্বেচ্ছাসেবী সংগঠনের এর উদ্যোগে এবং শহীদ আবদুর রব সেরনিয়াবাত টেক্সটাইন ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষক শিক্ষার্থীদের সহযোগিতায় কম্বল বিতরন করা হয় ।

 

শহীদ আবদুর রব সেরনিয়াবাত টেক্সটাইন ইঞ্জিনিয়ারিং কলেজে অডিটোরিয়ামে, নগরীর দুস্থ অসহায় মানুষের মাঝে শতাধিক কম্বল বিতরণ করা হয় বলে জানা গেছে ।

 

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল জেলা প্রশাসক এস, এম অজিয়র রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ শহীদ আবদুর রব সেরনিয়াবাত টেক্সটাইন ইঞ্জিনিয়ারিং কলেজের ইঞ্জিনিয়ার মোঃ মুজিবুর রহমান।

 

বিশেষ অতিথি ছিলেন চিফ ইন্সট্রাক্টর শহীদ আবদুর রব সেরনিয়াবাত টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের মোঃ নজরুল ইসলাম, সহকারী অধ্যাপক এস, এম, আয়ুব হুসাইন, সহকারী অধ্যাপক নয়ন চন্দ্র ঘোষ, সহকারী অধ্যাপক মোঃ সেলিম আখতার ।

 

এছাড়াও উপস্থিত ছিলেন প্রয়াস স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি খন্দকার আল-রাব্বিসহ সংগঠনের সদস্যরা এবং আসহায় সুবিধা বঞ্চিতরা উপস্থিত ছিলেন। শুরুতে জেলা প্রশাসক এবং অতিথিরা বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন পরে জেলা প্রশাসক বরিশালের পক্ষ থেকে কম্বল দিয়ে তাদের কার্যক্রমের সাথে একাত্মতা প্রকাশ করা হয়।

 

জেলা প্রশাসকসহ অতিথিরা দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here