প্রধানমন্ত্রী যাদের দায়িত্ব নিয়েছে তারা এতিম না, তোমরা নিজেদের এতিম অসহায় মনে করবে না। তোমরা পড়াশোনা করে অনেক বড় হবে মানুষে মতো মানুষ হবে কারন প্রধানমন্ত্রী তোমাদের দায়িত্ব নিয়েছে। শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুর্ণবাসন কেন্দ্রে জেলা প্রশাসক বরিশাল, এ কথা বলেন।
আজ ৯ আগস্ট শুক্রবার সকাল ১১ টায়, শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুর্ণবাসন কেন্দ্র ও সমাজসেবা অধিদফতর বরিশাল এর আয়োজনে। রুপাতলী শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুর্ণবাসন কেন্দ্রে।
২০০ জন সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ-উল-আযহা উপলক্ষে নতুন পোষাক ও ক্রীড়া সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক বরিশাল। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক বরিশাল, এস, এম, অজিয়র রহমান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপ-পরিচালক সমাজসেবা অধিদফতর বরিশাল, আল মামুন তালুকদার। বিশেষ অতিথি উপজেলা কৃষি অফিসার বরিশাল, কৃষিবিদ মোঃ তৌহিদ, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল সুব্রত বিশ্বাস দাস, বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট, বিজ্ঞানী ড. কিবরিয়া, কৃষি সম্প্রসারণ অফিসার, মোঃ মাহফুজুর রহমান, প্রবেশন অফিসার জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল, সাজ্জাদ পারভেজ। উপ প্রকল্প পরিচালক শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুর্ণবাসন কেন্দ্রে, বাসুদেব দেবনাথসহ শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুর্ণবাসন কেন্দ্রের কর্মকর্তা কর্মচারি এবং কোমলমতি সুবিধা বঞ্চিত শিশুরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here