বরিশাল জেলা পরিষদ চেয়ারম্যান মইদুল ইসলাম কর্তৃক স্থানীয় দৈনিক পএিকা সময়ের বার্তা পএিকার প্রকাশক ও সম্পাদকসহ পএিকার সংবাদকর্মীদের বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজি মামলা দিয়ে হয়রানী ও পুলিশ দিয়ে অফিস থেকে যুগ্ম বার্তা সম্পাদক আল আমিন গাজিকে গ্রেপ্তার করে নিয়ে যাবার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

আজ বুধবার সকাল ১১টায় নগরীর সদররোডে এ কর্মসূচি পালন করেছে বরিশাল এয়ারপোর্ট থানা প্রেসক্লাব।

এয়ারপোর্ট থানা প্রেসক্লাব সভাপতি নুরুজ্জামানের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে সংবাদকর্মী বক্তারা বলেন, অবিলম্বে আটক আল আমিন গাজীর মুক্তিসহ দ্রুত দায়ের মিথ্যা চাঁদাবাজির মামলা সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রতিবেদন দেয়ার দাবী জানান।

এসময় বক্তব্য রাখেন ইব্রাহিম খান শাকিল,একরামুল কবীর, মামুন হাওলাদার,ফয়সাল, রবিউল ইসলাম,মনিরুজ্জামান খান, শামীম ফকির ও লিটন প্রমুখ। উল্লেখ্য বরিশাল জেলা পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে দুই পর্বের সংবাদ প্রকাশ করার জের ধরে প্রভাব খাটিয়ে “তথ্য অধিকার আইন (ডিজিটাল) আইনে আদালতে মামলা দায়ের করেন চেয়ারম্যান মইদুল ইসলাম।

উক্ত মামলাটি প্রিন্ট মিডিয়ার ক্ষেত্রে গ্রহনযোগ্য না হওয়ায় পুনরায় একটি চাঁদাবাজী মামলা দায়ের করা হলে মঙ্গলবার রাত ১১টার দিকে কোতয়ালী মডেল থানা পুলিশ অফিস থেকে যুগ্ম বার্তা সম্পাদক আল আমিন গাজীকে গ্রেপ্তার করে নিয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here