অনলাইন ডেস্ক// ক্ষুদ্র ও মাঝারী শিল্প উদ্যোক্তা কর্তৃক উৎপাদিত পণ্যের প্রচার, প্রসার, বিক্রয় ও বাজার সম্প্রসারণের পাশাপাশি উদ্যোগক্তাদের মধ্যে পরস্পারিক সম্পর্ক উন্নয়ন, যোগাযোগ এবং সেতু বন্ধনে সহায়তার লক্ষ্যে বরিশালে সপ্তাহব্যাপী এসএমই পণ্য মেলার উদ্বোধণ করা হয়েছে।

রবিবার (৩ মার্চ) বিকেল সাড়ে তিনটায় বরিশাল বঙ্গবন্ধু উদ্যানে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে ও বেলুন-ফেস্টুন উড়িয়ে পণ্য মেলার শুভ উদ্বোধণ করেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

=

এসএমই ফাউন্ডেশনের আয়োজনে সপ্তাহ্ব্যাপী পণ্য মেলার উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বিপিএম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁঞা, এসএমই ফাউন্ডেশনের সহকারী মহাব্যবস্থাপক মোঃ রাকিব উদ্দিন খান, বরিশাল চেম্বার্স অব কমার্সের সিনিয়র সহসভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর হোসেন মানিক প্রমুখ। পণ্য মেলার সার্বিক পরিচালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শহিদুল ইসলাম।

এর পূর্বে বরিশাল সার্কিট হাউজ প্রাঙ্গন থেকে বরিশাল জগদিশ স্বারস্বত মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীদের সাজ সজ্জায় নগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের ব্যান্ড পার্টির সমন্বয়ে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে বঙ্গবন্ধু উদ্যানের মেলা প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। বিভিন্নস্থান থেকে আসা ক্ষুদ্র ব্যবসায়ীরা ৫০টি স্টলে অংশগ্রহণ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here