আজ ১২ এপ্রিল বিকাল ৫ টায়। সরকারি শিশু পরিবার বালিকা (দক্ষিণ) বরিশাল এর আয়োজনে। শিশু পরিবার বালিকা দক্ষিণ এর হল রুমে। বেবি হোম বরিশাল থেকে সরকারি শিশু পরিবার বরিশালে আগত শিশু নিবাসীদের অংশগ্রহণে আনন্দ সমাবেশ ও নতুন পোষাক বিতরণ আনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এস, এম, অজিয়র রহমান, জেলা প্রশাসক বরিশাল, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপ-পরিচালক সমাজসেবা অধিদফতর বরিশাল, আল মামুন তালুকদার। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার বরিশাল, মুহম্মদ আব্দুর রকিব, নির্বাহী পরিচালক সেইন্ট বাংলাদেশ, কাজী জাহাঙ্গীর কবির, বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সভাপতি, কাজল ঘোষ, নির্বাহী পরিচালক আভাস, রহিমা সুলতানা কাজল, প্রবেশন অফিসার জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল, সাজ্জাদ পারভেজসহ শিশু পরিবারের কর্মকর্তা-কর্মচারী ও শিশুরা উপস্থিত ছিলেন।
তাদের মাঝে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান থেকে পাওয়া নতুন পোশাক। বেবী হোম থেকে সরকারি শিশু পরিবারে আগত পিতৃমাতৃ আত্মীয়হীন ৩০ জন শিশুদের মাঝে বিতরণ করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান। পরে শিশুদের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here