আজ ৪ আগস্ট রবিবার দুপুর ১২ টায়। বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে, জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে। মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, সাংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়, শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় সমাজকল্যাণ পরিষদ হতে প্রদত্ত অনুদানের, চেক বিতরণ ও আর্থিক সাহায্য প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
চেক বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক বরিশাল, এস, এম, অজিয়র রহমান।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বরিশাল, প্রশান্ত কুমার দাস। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল, ফারজানা আক্তার, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল, সুব্রত বিশ্বাস দাস, প্রবেশন অফিসার জেলা প্রশাসকের কার্যালয়, সাজ্জাদ পারভেজসহ চেক গ্রহণকারীরা উপস্থিত ছিলেন।
বরিশালে মাননীয় প্রধানমন্ত্রীরর ত্রাণ ও কল্যাণ তহবিল, শিক্ষা মন্ত্রণালয়, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও জাতীয় সমাজকল্যাণ পরিষদ হতে প্রদত্ত ৩০১ টি চেকের বিপরীতে ৩৬,৮২,৮০০ টাকা অনুদান বিতরণ করা হয়। জেলা প্রশাসক জনাব এস, এম, অজিয়র রহমান বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠান এবং সংগঠনের মাঝে অনুদানের চেক বিতরণ করেন। পাশাপাশি তিনি জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে অপরাজেয় বাংলাদেশ নামক একটি প্রতিষ্ঠানের সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে বিভিন্ন ক্রীড়া সামগ্রীও বিতরণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here