বরিশাল জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি ও সম্পাদকসহ ১০টি পদে জয়ী হয়েছেন আওয়ামী লীগ ও সমমনাদের সমর্থিত প্যানেলের প্রার্থীরা। অপরদিকে বিএনপি ও সমমনাদের সমর্থিত প্যানেল থেকে অর্থ সম্পাদক পদে একমাত্র জয়ী হয়েছেন অ্যাডভোকেট শাহনুর খানম।

বৃহস্পতিবার রাতভর ভোট গণনা শেষে শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) সকালে নির্বাচনের ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মজিবর রহমান।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতির নির্বাচনে মোট ৭৫৭ জন ভোটারের মধ্যে ৫৫৩ জন আইনজীবী ভোট প্রদান করেন।

ঘোষিত ফলাফলে সর্বাধিক ৪১২ ভোট পেয়ে টানা তৃতীয়বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট ওবায়েদ ইল্লাহ সাজু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত অ্যাডভোকেট আবুল কালাম আজাদ পেয়েছেন ২১৭ ভোট এবং অপর সভাপতি প্রার্থী অ্যাডভোকেট মো. আলাউদ্দিন পেয়েছেন ১২ ভোট।

সম্পাদক পদে আওয়ামী লীগ সমর্থিত অ্যাডভোকেট ফিরোজ মাহমুদ পেয়েছেন ৩৯৭ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি’র অ্যাডভোকেট হুমায়ন কবীর মাসউদ পেয়েছেন ২৪৫ ভোট।

এছাড়া অপর বিজয়ীরা হলেন- সহসভাপতি অ্যাডভোকেট খলিলুর রহমান ও অ্যাডভোকেট গৌরাঙ্গ চন্দ্র শীল, যুগ্ম সম্পাদক শামসুজ্জামান সোহেল ও মাইনউদ্দিন মুহবুবুল আলম সিকদার, সদস্য অ্যাডভোকেট অসীম কুমার সাহা, অ্যাডভোকেট সানজিদা শারমীন মৌরি, অ্যাডভোকেট আরিফুর রহমান সিকদার ও অ্যাডভোকেট মেজবাহউদ্দিন সুরুজ।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here