আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ‘দেশে এখন কোনও গ্রাম নেই। গ্রামগুলো এখন শহর। বাংলাদেশ আজ একটি উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। এ দেশ নিয়ে যারা একসময় তুচ্ছতাচ্ছিল্য করতো, তারাই এখন এই দেশ নিয়ে গৌরব করেন।’
বুধবার (২০ মার্চ) বিকালে ভোলার পুলিশ লাইন্স মিলনায়তনে ভোলা জেলার বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তোফায়েল আহমেদ আরও বলেন, ‘বঙ্গবন্ধুর জন্ম না হলে এ দেশের জন্ম হতো না। এই বাংলাদেশ হলো বঙ্গবন্ধুর। বঙ্গবন্ধু বিশ্বের নির্যাতিত নিপীড়িত মানুষের প্রিয় নেতা ছিলেন।’
ভোলার পুলিশ সুপার মো. মোকতার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি (এডমিন অ্যান্ড অপস ) মো. মোখলেসুর রহমান, বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম, জেলা জজ ফেরদাউস আহমেদ, জেলা প্রশাসক মো. মাসুদ আলম সিদ্দিক, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু প্রমুখ।
আলোচনা শেষে পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি তোফায়েল আহমেদ এমপি ও বিশেষ অতিথি পুলিশ অতিরিক্ত আইজিপি মোখলেসুর রহমানসহ আমন্ত্রিত অতিথিরা। এরপর সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here