ব‌রিশাল মেট্রোপলিটন পু‌লিশের ট্রা‌ফিক সার্জে‌ন্ট গোলাম কিবরিয়া যমুনা গ্রুপের একটি কাভার্ড ভ্যানের চাপায় গুরুতর আহত হয়েছে। তাকে গুরুরত অবস্থায় ব‌রিশাল শের ই বাংলা মে‌ডি‌কেল কলেজ হাসপাতালে ভ‌র্তি করা হ‌য়েছে। তাছাড়া ঘাতক ট্রাক ও তার চালককে আটক করেছে পু‌লিশ।

আজ সোমবার (১৫ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের জিরো পয়েন্ট এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ট্রাফিক কনস্টেবল মামুন জানান, সার্জেন্ট গোলাম কিব‌রিয়া বিশ্ব‌বিদ্যালয় সংলগ্ন জিড়ো পয়ে‌ন্ট এলাকায় পেশাগত দা‌য়িত্ব পালন কর‌ছিলেন। এসময় যমুনা গ্রুপের এক‌টি কাভার্ট ভ্যান ঢাকা থে‌কে ব‌রিশালের বাকেরগঞ্জ উপজেলার দিকে যা‌চ্ছিলো।

এসময় সিগন্যাল দিলে তা অমান্য করে কাভার্ট ভ্যান‌টি চলে যায়। তখন সার্জেন্ট কিব‌রিয়া গা‌ড়ি‌টিকে ধাওয়া দিয়ে ধরার চেষ্টা করলে কাভার্ড ভ্যানের চালক তাকে চাপা দিয়ে চলে যায়। পরে সহকর্মী ও স্থানীয়রা তাকে উদ্ধার করে শেবা‌চিম হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

এ‌দি‌কে নল‌িছি‌টি থানার সেকেন্ড অফিসার মহিউদ্দিন শেখ জানান, ঘাতক ট্রাক ও তার চালক জ‌লিল সিকদারকে তারা আটক করে বন্দর থানা পুলিশের কাছে সোপর্দ করেছেন। ট্রাক চালক দপদপিয়ার সাবেক ফেরীঘাট এলাকায় ট্রলার যোগে পালাবার চেষ্টা করেছিলো।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান বলেন, ঘটনার পরে চালক ও ট্রাক দুটিই আটক হয়েছে। আপাতত কিবরিয়াকে চিকিৎসার সর্বোচ্চ ব্যবস্থা করা হয়েছে। তাছাড়া এ ব্যাপারে তদন্ত করে যথাযথ আইনগত ববস্থা নেয়া হবে।

এ‌দিকে শেবাচিম হাসপাতালেরর প‌রিচালক ডা. মো. বাকির হোসেন জানান, আহত সার্জেন্টের দু’পা বেশ কয়েক জায়গায় থেকে ভেঙ্গে গেছে। প্রয়োজন হতে পারে সেজন্য তাকে ঢাকা প্রেরণের চিন্তা ভাবনা চল‌ছে। যা কিছু করার পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলাপ করেই করা হবে।

এদিকে দুপুরে বরিশাল নগরীর কাকলির মোড়ে অপর একটি অটোরিক্সা চাপা দিয়েছে ট্রাফিক কনস্টেবল আবুয়ালকে। অটোরিক্সাটি তার শরীরের ওপর দিয়ে চালিয়ে যায়। এতে সে গুরুতর আহত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তাছাড়া অটোরিক্সাটি আটক করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here