গত ৬ ডিসেম্বর বরিশাল নগরীর ৫ নং ওয়ার্ডের পলাশপুর এলাকায় রায়তা পিকনিক স্পট এ অনুষ্ঠিত মাদক বিরোধী নাইট ক্রিকেট প্রীতি টুর্নামেন্ট-২০১৯ উপলক্ষে উপ-পুলিশ কমিশনার ট্রাফিক বিএমপি মোঃ খাইরুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সক্রিয় ভাবে খেলায় অংশগ্রহণ ও পুরস্কার বিতরণ শেষে এ কথা বলেন।

উপ-পুলিশ কমিশনার ট্রাফিক মোঃ খাইরুল আলম আরও বলেন,” গতবছর এই পলাশপুরে মাদক বিরোধী অভিযানে এসেছিলাম, আজ তরুণদের এই প্রীতি টুর্নামেন্ট বলে দেয় ;পলাশপুর অনেকটাই আলোর দিকে এগিয়ে এসেছে। খেলা-ধুলা মানুষের চিত্তবিনোদনের একটি অন্যতম মাধ্যম। যা মানুষের মন ও শরীর ভাল রাখে।মানুষ যখন অলস থাকে তখন তার মধ্যে খারাপ চিন্তা ঘুরপাক খায় আর তখনই সে খারাপ দিকে ধাবিত হয়।

খেলাধুলা-শরীরচর্চায় নিজেকে ব্যস্ত রাখলে খারাপ দিকে ধাবিত হওয়ার সম্ভাবনা কমে যায়। মাদকের অন্ধকার জগত থেকে আলোর দিকে ফিরে আসতে পারে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার বিএমপি মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার এর যোগ্য নেতৃত্ব ও দিকনির্দেশনায় আমরা চাই বরিশাল নগরী হবে মাদক মুক্ত সুন্দর, সু-শৃঙ্খল, নিরাপদ একটি নগরী।সে লক্ষ্য বাস্তবায়নে বরিশাল মেট্রোপলিটন পুলিশ ইতিমধ্যে যে জনমুখী ও গণমুখী কার্যক্রম হাতে নিয়ে জবাবদিহিতা নিশ্চিত করার দ্বারা জনমনে যে আস্থা কুড়িয়েছে। তা বাস্তবায়নে সবাইকে আরও আন্তরিক হয়ে পাশে থাকার অনুরোধ রইল ।

নিরাপদ বরিশাল বিনির্মাণে সু-শৃঙ্খল ট্রাফিক ব্যবস্থাপণা পেতে গঠণমূলক পরামর্শ-অভিযোগ জানাতে বরিশাল মেট্রোপলিটন পুলিশ ট্রাফিক বিভাগ কর্তৃক পরিচালিত ফেসবুক পেইজ https://www.facebook.com/bmptraffic/-এ সংযুক্ত থাকার জন্য অনুরোধ করে।”

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here