ফিতা কাটা, কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মোনাজাতের মধ্য দিয়ে শুভ উদ্বোধন হলো জনপ্রিয় অনলাইন বরিশাল বাণী ডটকম এর নতুন কার্যালয়। শনিবার বিকেল সাড়ে চারটায় নগরীর গোড়াচাঁদদাস রোডের রাবেয়া মঞ্জিল এর নিচ তলায় নতুন এই কার্যালয় উদ্বোধন করা হয়।

উদ্বোধন শেষে আলোচনা সভায় সভাপত্বি করেন বরিশাল বাণী’র প্রকাশক ও সম্পাদক মোঃ মামুন-অর-রশিদ। এতে অতিথি ছিলেন বরিশাল বাণী’র উপদেষ্টা মোহাম্মদ এমরান, বিশিষ্ট ব্যবসায়ী শহিদুল ইসলাম শহীদ, বিডি বুলেটিন ডটকম এর প্রকাশক ও সম্পাদক কাজী আফরোজা, রূপালী বার্তা ডটকম এর প্রকাশক কাজী তৌকিয়া রহমান রূপা, প্রধান সম্পাদক ডাঃ কে.এম জাহিদুল ইসলাম প্রমূখ। এছাড়া উপস্থিত ছিলেন বরিশাল বাণী’র নির্বাহী সম্পাদক আমিনুল শাহীন, ব্যবস্থাপনা সম্পাদক পারভেজ সরদার, যুগ্ম-সম্পাদক ফয়সাল খান, উপ-সম্পাদক মাসুদ রানা, বার্তা সম্পাদক এম সাইফুল ইসলাম সহ প্রায় অর্ধশত সংবাদকর্মী উপস্থিত ছিলেন।

এ সময় অতিথিবৃন্দ বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে বরিশাল বিভাগে সবচেয়ে আস্থাশীল অনলাইন বরিশাল বাণী। পাঠকপ্রিয় এই নিউজ পোর্টালটি এখন বরিশাল বিভাগের সেরা অনলাইন। মুক্তিযুদ্ধের চেতনায় দেশের উন্নয় অগ্রযাত্রায় আরো শক্তিশালি ভুমিকা রাখবে বরিশাল বাণী। সব শেষে দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here