বরিশাল বিশ্ববিদ্যালয়ে ‘কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদ’ গঠন করা হয়েছে। আজ ৭ জুলাই রোববার একজন আহবায়ক ও ৬ জনকে যুগ্ম আহবায়ক করে মোট একান্ন (৫১) সদস্য বিশিষ্ট কমিটি প্রকাশ করা হয়।

এর আগে গত ৩ জুলাই অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের যৌথ সভায় বরিশাল বিশ্ববিদ্যালয় কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদ গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। উক্ত সভায় সর্ব সম্মতিক্রমে বরিশাল বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের সাবেক সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার বাহাউদ্দিন গোলাপকে আহবায়ক এবং নজরুল ইসলাম হাওলাদার, আবু মুহম্মদ বশির, হারুন-অর-রশীদ, জুয়েল মাহমুদ, শাহাজাদা খাঁন এবং আরিফ সিকদারকে যুগ্ম আহবায়ক নির্বাচন করা হয়।

একই সাথে ৮ জুলাইয়ের মধ্যে একান্ন সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ আহবায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। এরই ধারাবাহিকতায় আজ ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি প্রকাশ করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন

আতিকুর রহমান, সৈয়দা ফাতেমা মমতাজ মলি, দিদার হোসেন খান, বরুন কুমার দে, সোলায়মান খান, হাফিজুর রহমান, ডা: মো: তানজীন হোসেন, তরিকুল ইসলাম, সোহেল সিকদার, কে এম সানোয়ার পারভেজ লিটন, মনিরুজ্জামান, আলমগীর, সাইফুল আলম, সাইদুজ্জামান, জাহাঙ্গীর আলম রাহাত, আবুল কালাম আজাদ, বনী আমিন, শহিদুল ইসলাম (রানা), আবুল কালাম, কে. এম. সাইফুল ইসলাম, সালমা বেগম, ইসরাত তামান্না, সৈয়দ শামসুজ্জামান, মিজানুর রহমান, আল-আমিন, নুরউদ্দিন, রোকন উজ্জামান, আঃ হাকিম হাওলাদার, আইয়ুব আলী শরিফ, হাচানুল বাসার সোহেল, আনিছুর রহমান মৃধা, শেখ ফরিদুল ইসলাম, মাহিন সরদার কালু, পারভেজ, অপূর্ব ভক্ত, ইমরান হোসেন, ফজলুল হক, নিজাম গাজী, উজ্জল খান, সুজিৎ বড়াল, আঃ ছালাম মিয়া, মেহেদী হাসান রিপন, সুজন সিকদার, মোফাজ্জল হোসেন প্রমুখ।

এদিকে নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বরিশাল বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশন, কর্মচারী কল্যাণ পরিষদ গ্রেড-১১-১৬ ও কর্মচারী কল্যাণ পরিষদ গ্রেড ১৭-২০ এর নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here