বরিশাল বিশ^বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে “মাদক ও জঙ্গিবাদ বিরোধী” সচেতনতামূলক সেমিনার।

আজ রবিবার (২৬ই) জানুয়ারি বিকাল ৩ টায় বিশ^বিদ্যালয়ের জীবনানন্দ দাশ কনফারেন্স হলে বরিশাল বিশ^বিদ্যালয় মাদক বিরোধী কমিটি ও বরিশাল জেলা পুলিশের যৌথ আয়োজনে মাদক ও জঙ্গিবাদের ভয়াবহতা রোধে তরুণ প্রজন্মের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে করনীয় বিষয়ে এ সেমিনারের আয়োজন করা হয়।

 

সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থি ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন। বিশেষ অতিথি ছিলেন বরিশাল জেলা পুলিশ পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বিপিএম (বার)। বিশ^বিদ্যালয় মাদক বিরোধী কমিটির আহবায়ক ও প্রক্টর ড. সুব্রত কুমার দাসের সভাপতিত্বে সেমিনারে অন্যন্যদের মধ্যে বরিশাল জেলা কমিউনিটি পুলিশ ফোরামের সভাপতি বিশিষ্ট সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব এস এম ইকবাল,

 

 

বরিশাল জেলা কমিউনিটি পুলিশ ফোরামের সেক্রেটারি বীর মুক্তিযোদ্ধা কে এস মহিউদ্দীন মানিক বীর প্রতীক, কমিউনিটি পুলিশ ফোরামের সদস্য ক্যাপ্টেন (অব) ডাঃ এম সিরাজুল ইসলাম, বিভিন্ন হলের প্রভোস্ট, বিভাগীয় চেয়ারম্যানবৃন্দ, ছাত্র উপদেষ্টাগণ, শিক্ষকমন্ডলী, বিভিন্ন বিভাগের শিক্ষার্থী এবং বরিশাল জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থি ছিলেন। সেমিনারে বক্তারা মাদক ও জঙ্গিবাদের বিভিন্ন ক্ষতিকর দিক তুলে ধরেন এবং সমাজকে এর কলুশতা থেকে রক্ষা করার জন্য সকলকে এগিয়ে আসার আহবান জানান।

 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কমিটির সদস্য-সচিব ও টিএসসির পরিচালক ড. মোঃ খোরশেদ আলম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here