আগামী ২০ অক্টোবর থেকে সম্মেলন করে দলের ৩০টি ওয়ার্ড কমিটি পূনর্গঠন করা হবে। তবে অন্য দল থেকে আওয়ামী লীগে আসা (হাইব্রিড) কাউকে বরিশাল মহানগরীর ওয়ার্ড পর্যায়ে সভাপতি-সাধারণ সম্পাদকের পদ না দিয়ে পূনর্গঠন করা হবে বলে জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের একটি সূত্র।

শনিবার বরিশাল সার্কিট হাউজ মিলনায়তনে অনুষ্ঠিত মহানগর আওয়ামীগের বিশেষ সভায় এসব সিদ্ধান্ত নেয়া হয়। সভার শুরুতে বুয়েট ছাত্র আবরার ফাহাদসহ বিভিন্ন ঘটনায় নিহতদের স্মরণে দাড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আমন্ত্রিত অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস। সভায় মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা ছাড়াও বরিশাল সিটি করপোরেশনের আওয়ামী লীগ দলীয় কাউন্সিলররাও অংশ নেন।

সভায় আগামী ২০ অক্টোবর ১ ও ২৯ নম্বর ওয়ার্ড, ২২ অক্টোবর ২৮ ও ৩০, ২৪ অক্টোবর ২২ ও ২৩, ২৬ অক্টোবর ২৪, ২৫ ও ২৬, ২৮ অক্টোবর ১৩ ও ২৩, ৩০ অক্টোবর ১১ ও ১২, ১ নভেম্বর ৯ ও ১০, ৩ নভেম্বর ৫, ৬ ও ৮, ৫ নভেম্বর ৪ ও ৭, ৭ নভেম্বর ১৬ ও ১৭, ৯ নভেম্বর ১৪ ও ১৫, ১১ নভেম্বর ২০ ও ২১, ১৩ নভেম্বর ২ ও ৩ এবং ১৫ অক্টোবর ১৮ ও ১৯ ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়।

সভায় সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ছাড়াও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট আফজালুল করিম, সহসভাপতি সাইদুর রহমান রিন্টু ও নিজামুল ইসলাম নিজাম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, যুগ্ম সম্পাদক গাজী নইমুল হোসেন লিটু, মহানগর শ্রমিক লীগ সম্পাদক পরিমল রায়, প্যানেল মেয়র রফিকুল ইসলাম খোকন ও ছাত্রলীগের রইজ আহমেদ মান্না প্রমুখ বক্তব্য দেন।

সভায় সিটি মেয়র বলেন, দলের ভাবমূর্তি যাতে ক্ষণ্ণ না হয় সে ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here