আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, মাদক উদ্ধার, কমিউনিটি পুলিশিং কার্যক্রম ও ওয়ারেন্ট তামিলসহ নানা কাজে দক্ষতার পরিচয় দেয়ায় বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন ঝালকাঠি সদর থানার ওসি শোনিত কুমার গায়েন। বরিশাল রেঞ্জের অধীনে রয়েছে ৪৬ টি থানা।

মঙ্গলবার (৯ জুলাই) রেঞ্জের ২য় ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভায় বরিশাল রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মো. শফিকুল ইসলাম তাঁর হাতে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন। সভায় ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনসহ রেঞ্জের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শোনিত কুমার গায়েন ২০১৮ সালের ৬ জুন ঝালকাঠি সদর থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন। এর আগে তিনি ঝিনাইদাহ সদর থানা, কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থান, চুয়াডাঙ্গার দর্শনা থানা, নড়াইলের নড়াগাতি ও কালিয়া থানার ওসি হিসেবে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। ঝালকাঠি সদর থানায় যোগদানের পর থেকে তার চৌকস নেতৃত্বে সদর উপজেলায় মাদক উদ্ধার, সন্ত্রাস, ইভটিজিং, অপরাধ দমনসহ আইন-শৃংখলার সার্বিক উন্নয়নে কাজ করছে থানা পুলিশ। এই সকল অবদানের জন্যই তিনি বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শকের স্বীকৃতি পেয়েছেন।

ঝালকাঠি সদর থানা অফিসার ইনচার্জ শোনিত কুমার গায়েন বলেন, বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত করায় আমি রেঞ্জ ডিআইজি স্যারের প্রতি কৃতজ্ঞ। বরাবরের মতই জেলা পুলিশ সুপার স্যারের নির্দেশনা মেনে সদর উপজেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিত নিয়ন্ত্রণে সর্বদা তৎপর থাকবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here