জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৭ সালের এলএলবি শেষ পর্ব পরীক্ষার (২০১৯) ফলাফল প্রকাশ করা হয়েছে। আজ বুধবার (২২ মে) এই ফলাফল প্রকাশ করে জাতীয় বিশ্ববিদ্যালয়। এলএলবি শেষ পর্ব পরীক্ষায় এবার ৮৮ দশমিক ২৬ শতাংশ শিক্ষার্থী পাশ করে বরিশাল ল’ কলেজ থেকে।

বরিশাল ল’ কলেজ সূত্রে জানা গেছে- এবার বরিশাল ল’ কলেজ থেকে শেষ পর্ব পরীক্ষায় ৫২৮ জন পরীক্ষার্থী অংশ নেন। এরমধ্যে ৪৬৬জন পাশ করেন। যাদের মধ্যে ৩৩২ জন পেয়েছেন সেকেন্ড ক্লাস।

পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীরা বরিশাল ল’ কলেজের শিক্ষকদের পাশাপাশি কমিটির অপরাপর সদস্যদের প্রশংসা করে বলেন- বরিশাল ল’ কলেজে যেভাবে নিয়মিত ক্লাশ হয় তা নজীরবিহীন। দেশের অন্য কোন কলেজে এমনভাবে নিয়মিত ক্লাশ হয় কী না এটা নিয়ে সন্দেহ রয়েছে। তারা আরও বলেন, নিয়মিত ক্লাশ হওয়ার কারণেই বরিশাল ল’ কলেজে পাশের হার এতো বেশি।

বরিশাল ল’ কলেজের উপাধ্যক্ষ জহিরুল ইসলাম বলেন- এবার ল’কলেজে ৫২৮ জনের মধ্যে ৪৬৬ জন পাশ করে। যার মধ্যে ৩৩২ জন পেয়েছেন সেকেন্ড ক্লাশ।

বরিশাল ল’কলেজ থেকে এবার ৮৮ দশমিক ২৬ শতাংশ শিক্ষার্থী পাশ করায় উপধ্যাক্ষ জহিরুল ইসলাম কলেজের সভাপতিসহ গভর্ণিং বডির সকল সদস্য, ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও সকল শিক্ষক-শিক্ষার্থীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রকাশিত ফলাফল সম্পর্কে কোন পরীক্ষার্থী বা সংশ্লিষ্ট কারও কোন আপত্তি/অভিযোগ থাকলে ফলাফল প্রকাশের এক মাসের মধ্যে পরীক্ষা নিয়ন্ত্রকের নিকট লিখিতভাবে জানাতে হবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here