বরিশাল সিটি কর্পোরেশনের স্টিকার মোটরসাই‌কে‌লে সা‌টি‌য়ে যাত্রী প‌রিবহন ক‌রার সময় এক যুবকের সা‌থে বাগ‌বিতন্ডা হ‌য়ে‌ছে স্থানীয়‌দের সা‌থে।
 
শ‌নিবার দুপু‌রে নগরীর কেন্দ্রীয় বাস টা‌র্মিনাল সংলগ্ন ব‌রিশাল মাধ‌্যমিক ও উচ্চ মাধ‌্যমিক শিক্ষা বো‌র্ডের সাম‌নে এই ঘটনা ঘটনা। যাত্রী প‌রিবহন করার সময় ওই যুব‌কের আই‌ডি কার্ড চাওয়া হ‌লে সে তা দেখা‌তে পা‌রে‌নি স্থানীয়‌দের।
 
ওই এলাকার গোলাপ আহ‌ম্মেদ ব‌লেন, লকডাউন উ‌পেক্ষা ক‌রে কিছু ভাড়ায় মোটরসাই‌কেল চালকরা যাত্রী তুল‌ছি‌লো। এমন সময় মোটরসাই‌কে‌লের সাম‌নে ব‌রিশাল সি‌টি কর‌পো‌রেশ‌নের স্টিকার সা‌টি‌য়ে এক যুবক যাত্রী তুলছি‌লো। বিষয়‌টি আমা‌দের ক‌য়েকজ‌নের নজ‌রে আস‌লে আমরা গি‌য়ে ওই যুব‌কের প‌রিচয় জান‌তে চাই‌লে সে তার নাম জানায় রানা এবং ব‌রিশাল সি‌টি কর‌পো‌রেশ‌নে চাকুরী ক‌রে। প‌রে বিষয়‌টি নি‌য়ে তর্কাতর্কি শুরু হ‌লে সে নয় তার চাচা কর‌পো‌রেশ‌নে চাকুরী ক‌রে ব‌লে জানায়। একপর্যা‌য়ে ভুল স্বীকার ক‌রে স্টিকার তু‌লে ফে‌লে সে।
 
নগরীর কাউ‌নিয়া বি‌সিক এলাকার বা‌সিন্দা রানা না‌মের ওই যুবক ব‌লেন, আমার চাচা চাকুরী করায় আ‌মি স্টিকার লা‌গি‌য়ে‌ছিলাম।
 
ব‌রিশাল সি‌টি কর‌পো‌রেশ‌নের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ গোলাম ফারুখ‌কে এই বিষ‌য়ে জান‌তে একা‌ধিকবার কল করা হ‌লেও তা‌কে পাওয়া যায়‌নি। ত‌বে সি‌টি কর‌পো‌রেশ‌নের এক উর্ধ্বতন কর্মকর্তা জা‌নি‌য়ে‌ছেন, সি‌টি কর‌পো‌রেশ‌নের লো‌গো স্টিকার যা‌তে প্রকৃত কর্মকর্তা বা কর্মচারীরা ব‌্যবহার কর‌তে পা‌রে সে‌দি‌কে নজর দেয়া হ‌বে।##

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here