বানারীপাড়ায় বিয়ের দাবীতে পুলিশের উপ-পরিদর্শক (শিক্ষনাবিশ) প্রেমিকের বাসায় প্রেমিকার অবস্থান।

জানা গেছে, বরিশালের বানারীপাড়া উপজেলার বন্দর বাজারের মর্ডাণ ফার্মেসীর মালিক রবিন্দ্র দেবনাথের ছেলে সজিব দেবনাথের সাথে দীর্ঘদিন প্রেম
ভালোবাসার সমাপ্তি লগ্নে পটুয়াখালি পুলিশকোর্টে কর্মরত প্রেমিক সজিব উপ-পুলিশ পরিদর্শক (শিক্ষনাবিশ) পদে চাকুরীরত থাকায় তারা মোকাম বরিশাল বিজ্ঞ নোটারী পাবলিক এর কার্যালয়ে চলতি বছরের ২ মে একটি অঙ্গিকার নামা করেন (১৭৯৯)।

ওই অঙ্গিকার নামায় প্রেমিক-প্রেমিকার সম্মতিতে প্রেমিক সজিব প্রেমিকা ঝালকাঠি জেলার সদর থানার সাওরাকাঠি গ্রামের সমির সিকদারের কন্যা কলি সিকদারকে ১ বছরের মধ্যে বিবাহ করতে অঙ্গিকার করেন।

তবে কিছুদিন অতিবাহিত হতেই প্রেমিক সজিব দেবনাথ তার প্রেমিকা কলির সাথে সম্পূর্ণভাবে যোগাযোগ বন্ধ করে দেয় বলে প্রেমিকা কলি সিকদার বিয়ের দাবীতে ২৩ আগস্ট তার প্রেমিক সজিব দেবনাথের বাসায় বিয়ের দাবীতে অবস্থান করতে থাকে।

এমন খবরে স্থানীয় সংবাদকর্মীরা সজিব দেবনাথের বানারীপাড়া পৌর শহরের ২নং ওয়ার্ডের বাড়িতে গেলে সজিব দেবনাথ সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে সটকে পরে বলে অবস্থানরত প্রেমিকা কলি সিকদার জানান।

পরে কলি সিকদারের সাথে সংবাদকর্মীদের আলাপকালে তিনি জানান, সজিব দেবনাথের সাথে তার প্রেম-ভালোবাসা চলাকালে বহুবার শারীরিক সম্পর্ক স্থাপিত হয়েছে।

পরবর্তীতে বিষয়টি এলাকা ব্যপি ছড়িয়ে পড়লে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের মধ্যস্থতায় উভয় পক্ষের অভিভাবকরা এক লিখিত মিমাংসাপত্রে স্বাক্ষর করে সজিব ও কলির প্রেম-ভালোবাসা মেনে নিয়ে খুব শিঘ্রই তাদের বিয়ের ব্যবস্থা করতে অঙ্গিকার করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here