অনলাইন ডেস্ক :: “বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ” কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি অ্যাডভোকেট মো. নাজিমের সভাপতিত্বে এক সভায় বরিশাল জেলার হিজলা উপজেলার হরিনাথপুর ইউনিয়নের কৃতি সন্তান আব্দুল কাদের খানের পুত্র মো. ইমাম হাচান খানকে “বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ” বঙ্গবন্ধু ল’ কলেজ শাখার সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়েছে ।

এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক এড. নোমান হোসাইন তালুকদার, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. খালিদ বিন সাঈদ, যুগ্ম সাধারণ সম্পাদক এম সাচ্চু আহমেদ, ঢাকা মমহানগর দক্ষিণের সভাপতি মো. তৌহিদুল ইসলাম তুহিন ও সাধারণ সম্পাদক মোঃ ইকবাল ভুইয়া রাসেলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মোঃ ইমাম হাচান খান ছোট বেলা থেকেই রাজনীতিতে জড়িয়ে পড়েন। তিনি বরিশাল সরকারী বি. এম কলেজের সাবেক ছাত্রলীগ নেতা ও সরকারী বিএম কলেজ থেকে কৃতিত্বের সঙ্গে ইংরেজি বিভাগে অনার্স- মাস্টার্স সম্পন্ন করেন। মো. ইমাম হাচান খান রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সেবামূলক সংগঠনের সাথে জড়িত। সভার শেষে মো. ইমাম হাচান খান’কে সংগঠনের সকল নেতৃবৃন্দ ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here