বিমান যোগে বরিশাল এসে নামতে না পেরে আবার ঢাকা ফিরে গেলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামিম এমপি। শুক্রবার বেলা ৩ টার দিকে এ ঘটনা ঘটে।

আবহাওয়া খারাপ থাকায় এবং বৃষ্টিজনিত কারনে পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামিম এমপিকে বহনকারী বাংলাদেশ বিমানটি ঢাকা থেকে বরিশাল আসলেও বিমানবন্দরে ল্যান্ড করতে পারে নি।

তবে একটি সূত্র বলছে, আবহাওয়া খারাপ থাকায় এবং বৃষ্টিজনিত কারনের পাশাপাশি  মূল রানওয়েতে অনেকগুলো কুকুর ছুটোছুটি-খেলাধুলা করছিল। এতে করে ওই বিমান অবতরণে সমস্যার সৃষ্টি হয়।

 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিমানটি অবতরণের সময়েও কুকুরগুলো রানওয়ে না ছাড়ায় দুর্ঘটনার শঙ্কা সৃষ্টি হয়। এমন ঘটনার উদ্ভব হয় বিমান বন্দর কর্তৃপক্ষ বিমান অবতরণের পূর্বে রানওয়ের নিরাপত্তা নিশ্চিত না করায়। তাই বাধ্য হয়ে পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামিম এমপিকে বহনকারী ইউ এস বাংলা বিমানটি ঢাকায় ফিরে গেছে।

এ ব্যাপারে বরিশাল বিমান বন্দর’র ম্যানেজার বলেন, পানি সম্পদ প্রতিমন্ত্রীকে বহনকারী বাংলাদেশ বিমানটি বেলা ৩ টার দিকে বরিশাল বিমান বন্দরে এসে অবহাওয়া খারাপ থাকায় ল্যান্ড করতে পারে নি। তবে ২ টা ১৭ মিনিটে ইউ এস বাংলা বিমান ও ৪ টা ১৭ মিনিটে নবএয়ার বিমান দুটি বরিশাল বিমান বন্দরে ল্যান্ড করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here