ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির ও চরমোনাই পীরের ভাই মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, বাংলাদেশের শ্রেষ্ঠ বিদ্যাপীঠ বুয়েট এর মেধাবী ছাত্র আরবার ফাহাদকে নির্মম ভাবে হত্যা করা হবে এটা মেনে নেওয়া যায় না।

নায়েবে আমির বলেন, হত্যাকারী যেই হোক তাকে দ্রুত আইনের আওতায় আনার দাবী জানান তিনি।  এই সময় তিনি আরো বলেন, অনেকে বলে ইসলামী আন্দোলন ভারত বিরোধী, আমাদের ইসলামী আন্দোলন কোন দেশই বিরোধী নয়, এই দেশে একদিন ইসলামী শাসন কায়েম হবে ইনশাআল্লাহ।

সোমবার বিকালে ভোলা উত্তর শাখার ইসলামী আন্দোলনের আয়োজনে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠের বিশাল জনসভায় প্রধান অতিথি বক্তব্য এসব বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, বাংলাদেশের গ্রাস দেশের বাহিরে দেওয়া হবে না, ভারতের সাথে করা সকল চুক্তি প্রত্যাহার করার দাবী জানান তিনি।

মাওলানা সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহমুদুর রহমান, তথ্য গবেষণা সম্পাদক জিএম রুহুল আমিন, ভোলা জেলার সহ সভাপতি তাজ উদ্দিন ফারুকী, আতাউর রহমান মোমতাজী, মাওলানা মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা তরিকুল ইসলাম, ইসলামী আন্দোলন এর নেতা গোলাম মোর্শেদপ্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here