অনলাইন ডেস্ক: ভোলার চরফ্যাশন উপজেলার ফাতেমা মতিন মহিলা কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রীর মাথার চুল কেটে দিয়েছে বখাটেরা। এ ব্যাপারে কলেজছাত্রী বাদী হয়ে বুধবার (২২ মে) চরফ্যাশন থানায় মামলা দায়ের করেছেন।

মামলা ও ভিকটিমের পরিবার সূত্রে জানা যায়, গত ১৬ মে রাত সাড়ে ৩টার দিকে চরফ্যাশন পৌরসভার ৩নং ওয়ার্ডে প্রীতি তার ঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় বাইরে থেকে জানালা দিয়ে চুল কেটে নেওয়ার ঘটনা ঘটে। লিখিত এজাহারে ওই ছাত্রী দাবি করেছেন, হিরণ চন্দ্র শীলের ছেলে সাগর শীল (১৯) তাদের প্রতিবেশী। সাগর শীল, মিঠুন শীল এবং রতন পাল পরস্পর বন্ধু। বন্ধুত্বের সুবাদে মিঠুন ও রতন প্রায়ই সাগরদের বাসায় আসা যাওয়া করতো। কলেজপড়ুয়া বখাটে এই তিন বন্ধু কলেজে আসা-যাওয়ার পথে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করতো এবং তার মায়ের ব্যবহৃত মোবাইল ফোনে কল দিয়ে বিরক্ত করতো। তিন বখাটের পরিবারকে বিষয়টি জানানো হলে তারা ক্ষিপ্ত হয়ে গভীর রাতে ওই ছাত্রীর চুল কেটে দেয়।

স্থানীয়ভাবে সমঝোতার চেষ্টা করে ব্যর্থ হওয়ার পর বুধবার বিকালে ওই কলেজছাত্রী নিজে বাদী হয়ে চরফ্যাশন থানায় তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। অভিযুক্তরা পলাতক থাকায় বক্তব্য জানা যায়নি।

চরফ্যাশন থানার ওসি সামসুল আরেফীন বৃহস্পতিবার (২৩ মে) জানান, ওই ছাত্রীর লিখিত এজাহার পাওয়া গেছে। অভিযুক্ত সাগর, মিঠুন এবং রতনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতার করতে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here