অনলাইন ডেস্ক// ভোলার চরফ্যাসন উপজেলার শশিভূষণে ট্রাক্টরের ধাক্কায় শাহিন(২৪) নামের এক যুবক নিহত হয়েছে। এসময় সাথে থাকা এক আরোহী আহত হয়েছে।

শনিবার(২৩জানুয়ারী) সকাল সাড়ে ১০টায় কলেরহাটের রাস্তার মাথায় চরফ্যাসন-দক্ষিণ আইচা সড়কে এ দূর্ঘটনা ঘটে।

নিহত শাহিন লালমোহন থানার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের ২নং ওয়ার্ড চানমিয়ার হাট বাজারের মোঃ মহসিন মিয়ার ছেলে। আহত অপর ব্যক্তি মিজানুর রহমান। চরফ্যাসন পৌর ৫নং ওয়ার্ডের বাসিন্দা বলে জানা গেছে। আহত মিজানুর রহমানকে বরিশাল শের- ই বাংলা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, শাহিন ও মিজানুর রহমান চরফ্যাসনের মার্সেল শোরুমের ম্যানেজার। কোম্পানির কাজে মোটরসাইকেলে করে দক্ষিণ আইচা যাওয়ার পথে কলের হাট রাস্তার মাথায় বিপরিত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই শাহিন মারা যায়। সাথে থাকা মিজানুর রহমান গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার শাহিনকে মৃত ঘোষণা করেন ও অপরজনকে জরুরি চিকিৎসা দিয়ে বরিশালে পাঠানো হয়েছে বলে জানান চরফ্যাসন হাসপাতালের ডাঃ হিলারি ইয়াসমিন।

শশিভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.মনিরুল ইসলাম বলেন, লাশের প্রাথমিক অবস্থা দেখে চরফ্যাশন থানার এস আই নুরুল ইসলাম তথ্য সংগ্রহ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here