বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার বিএমপি মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার -এর নির্দেশক্রমে
আজ ১৭ তারিখ এয়ারপোর্ট থানাধীণ ১নং রায়পাশা কড়াপুর ইউপিস্থ ৭নং, ৮নং ও ৯নং ওয়ার্ডের সমন্বয়ে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, দূর্নীতি, বাল্যবিবাহ, যৌতুক, ইভটিজিং, গুজব ও সামাজিক যোগাযোগ মাধ্যমের অপব্যবহার প্রতিরোধ সংক্রান্তে এয়ারপোর্ট থানাধীন মঙ্গল হাটা মৌচাক বাজারে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।

উক্ত কমিউনিটি পুলিশিং সভায় প্রধান অতিথি ছিলেন উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিএমপি মোঃ মোকতার হোসেন পিপিএম-সেবা।


প্রধান অতিথি বলেন, মাদকের বিষবৃক্ষ থাকবে না। তিনি আরও বলেন, মাননীয় পুলিশ কমিশনার বিএমপি’র নেতৃত্বে গোটা বরিশাল মেট্রোপলিটন সমাজে আনাচকানাচে জনগণকে সাথে নিয়ে জবাবদিহিতামূলক সেবা দান নিশ্চিত করার মাধ্যমে যে জনমুখী ও গণমুখী কার্যক্রম হাতে নিয়েছি সেই কাজকে বেগবান করতে আপনাদের এলাকায় যে-কোন অপরাধ দানাবাঁধার আগেই অবগত করুন এবং নিরাপদ বরিশাল বিনির্মাণে এগিয়ে আসুন।

কমিউনিটি পুলিশিং সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন রায়পাশা কড়াপুর ইউনিয়ন আওমীলীগের সাধারন সম্পাদক ১নং আহম্মেদ শাহরিয়ার বাবু ।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মোঃ মোশারফ আকন সভাপতি ৮নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটি,মোঃ জামাল ভূইয়া সভাপতি ০৭ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটি,মোঃ গিয়াস উদ্দিন তালুকদার সাধারন সম্পাদক ০৭নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটি, মোঃ মাসুদ তালুকদার সদস্য কমিউনিটি পুলিশিং কমিটি, মোঃ মিজানুর রহমান সাধারন সম্পাদক ১নং রায়পাশা কড়াপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটি। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন এয়ারপোর্ট থানার কর্মকর্তাগনসহ স্থানীয় ব্যক্তিবর্গ ও প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here