আমি দেশের কাছে জনগনের কাছে বিচার চাচ্ছি । এখানের এক মেডিসিন ব্যবসায়ি জনির বৌ আমার জীবর অতিষ্ট করে তুলছে।যার দরখাস্তের ফলে আমার কথা না চিন্তা ভাবনা করে এ এলাকার দোকানদাররা তাদের কথা মতো আমার ব্যবসা প্রতিষ্ঠান আমার কাছ থেকে কেড়ে নিয়ে আমাকে বিদায় করে দিচ্ছে।উপরে রয়েছে তারা সকালে বলে এক কথা বিকালে বলে আরেক মিথ্যা কথা। রনি এফ আর মেডিসিন হাউজের রনি সকালে বলছে তার জনির বউ আইসা তাদের কাছে হাত কাইন্দা পড়ছে এর জন্য আার বিরুদ্ধে কমপ্লেইন করছে।

Gepostet von Sherin Khanom am Sonntag, 27. Oktober 2019

এখন যখন তাদের কাছে প্রমান করতে বলছি  গেছি তখন তারা বলতেছে যে না তারা বলে নাই। এই সচি মেডিকেলের এই এলাকার কমিশনার কমিশনারের কাছে হাতপা আমি অনেক ধরছি।যে ভাইয়া আমার এ ব্যবসা প্রতিষ্ঠানটা রক্ষা করেন আমারকে বাঁচান আমার কি দোষ?

কিন্তু আমার কথা কেউ শোনে নাই।কেই আমাকে বাচানোর চেষ্ঠা করে নাই। আমার কাছ থেকে জোর করে আমার ব্যবসা প্রতিষ্ঠানটা কাইরা নেওয়া হইছে।তাদের কাছে আমি বারবার লিখিত অভিযোগ দিছি।

যেটা আমার ব্যাগের মধ্যে আছে যে ভাই আমি সবার কথা মাইন্না এখানে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করবো।

কিন্তু এ এলাকার কয়েস মেয়া,রনি আর জনির বউ আর কমিশনার এ কয়জনে আমারে আমার ব্যবসা প্রতিষ্ঠানটা কাইড়া নিয়া আমারে বাধ্য করে ১ তারিখের মধ্যে ব্যবসা বানিজ্য না ছাড়লে আমারে মানে জোর কৈরা আমার দোকানে তালা দিবে আমারে মাইরা ফেলাবে এ ধরনের হুমকি ধামকি দিচ্ছে।

আপনার এ জনি, জনির বউ এই রনি ,কমিশনার আর এ সচি মেডিকেলের কয়েস মেয়ার বিচারের ভার আপনাদের কাছে দিয়ে গেলাম। আর একটা লোক এই মারুফের উসকানিতে মিলে মারুফের এক বন্ধু আলো এ কয়জন মিলে আমার জীবটা শেষ করে দিল আমারে বাচতে দিল না।এদের অত্যাচারে আমি শেষ।আমি বিচার জনগনরে দিলাম

জনগন এটার বিচার করবে। আমি সেই আশায় রৈলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here