অনলাইন ডেস্ক :: গাজীপুরে পুলিশের এসআই পরিচয় দেয়া মো. জুয়েল ওরফে হাফিজ (৩০) নামের এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। শনিবার বিকেলে রাজেন্দ্রপুর সেনানীবাস এলাকা থেকে র‌্যাব-১ এর সদস্যরা তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে দুটি ভুয়া এসআই পদবির ভিজিটিং কার্ড ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

আটক জুয়েল ফরিদপুরের কোতোয়ালি থানার চাঁদপুর গ্রামের আব্দুল জলিল শেখের ছেলে এবং রাজেন্দ্রপুর চৌরাস্তার আফাজ উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া।

র‌্যাব-১ এর গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, জয়দেবপুর থানাধীন রাজেন্দ্রপুর সেনানিবাস এলাকায় এক প্রতারক নিজেকে পুলিশের এসআই পরিচয় দিয়ে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকার মুক্তিযোদ্ধা মার্কেটের জনৈক আবুল কালামের চায়ের দোকানের সামনে থেকে প্রতারক জুয়েলকে আটক করা হয়।

তিনি আরও জানান, প্রতারক জুয়েল পেশায় একজন ইলেকট্রিক্যাল মেকানিক। তিনি এক বছর আগে রাজেন্দ্রপুর এলাকার হোতাপাড়ায় জয়দেবপুর থানা পুলিশের একজন এসআই পরিচয় দিয়ে বাসা ভাড়া নেন। পুলিশ পরিচয় দিয়ে মামলার ভয় দেখিয়ে তিনি এলাকার সাধারণ মানুষের কাছ থেকে বিপুল পরিমাণ নগদ টাকা হাতিয়ে নিয়েছেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক জুয়েল তার অপরাধ স্বীকার করেছেন বলেন জানান র‌্যাবের এই কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here