ঝালকাঠি প্রতিনিধি ॥ ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়ন সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে। ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিউটি সিকদারের নিজ উদ্যোগে এবং অর্থায়নে ইউনিয়নের ১৪ টি গুরুত্বপূর্ন স্থানে এগুলো লাগানো হয়।

ইউনিয়নের অভ্যন্তরে সকলের গতিবিধি নজরদারীতে রাখতে, অপ্রীতিকর ঘটনা এড়াতে, অপরাধীদের সনাক্ত করতে এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতেই এই উদ্যোগ গ্রহন করা হয়েছে।

ইউপি চেয়ারম্যান বিউটি সিকদার জানান, আমার ইউনিয়নের সীমান্তের সাথে ঝালকাঠি সদর উপজেলা, কাউখালী উপজেলার সীমান্ত।

এই সীমান্ত এলাকায় বিভিন্ন অপরাধ সংগঠিত করে অপরাধীরা নির্বিঘ্নে পালিয়ে যায়। তাই তিন উপজেলার সীমান্ত বলার জোড় হাট এলাকায় ৪টি, ঝালকাঠি সদর উপজেলা ও রাজাপুর উপজেলার সীমান্তে অবস্থিত শ্রীমন্তকাঠি বালিকা বিদ্যালয়ের সামনে ২টি, বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের শুক্তাগড় ইউনিয়নের অন্তর্গত মোল্লারহাট বাজারে ২টি, পিংরি মাধ্যমিক বিদ্যালয় এলাকায় ২টি, প্রত্যন্ত এলাকা জগইরহাট বাজারে ২টি, সাংগর এলাকায় অবস্থিত শুক্তাগড় ইউপি ভবনের সামনে ২টি সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে।

চেয়ারম্যান আরো জানান, এছাড়াও বেশ কিছু জনবহুল স্থানে সিসি ক্যামেরা লাগানোর প্রস্তুতি রয়েছে। পরিকল্পনা অনুযায়ী সকল স্থানে শিঘ্রই সিসি ক্যামেরা স্থাপনের কাজ সম্পন্ন হবে।

আমার মেয়াদকালে এই ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রুপান্তরিত করতে চাই। সকলের সহযোগিতা পেলে আমি আমার কাজকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here