বিপিএলের পয়েন্ট তালিকার দুই শীর্ষ দল ঢাকা ডায়নামাইটস ও চিটাগং কিংস। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এই মুহূর্তে মুখোমুখি তারা। ঢাকা ১০ পয়েন্ট নিয়ে যদিও শীর্ষে কিন্তু ৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকা চিটাগংকে ফর্মের বিচারে হিসাবের মধ্যে রাখতে হচ্ছেই। মিরপুরে এই দুই দলের লড়াই তাই ভিন্নমাত্রাই দিচ্ছে উত্তেজনা খুঁজে ফেরা বিপিএলকে। টসে জিতে এই ম্যাচে ব্যাটিং বেছে নিয়েছেন ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান।

ঢাকার শক্তিশালী ব্যাটিং লাইনআপকে চিটাগং কীভাবে সামলায়, সবার আগ্রহের বিষয়ই এটিই। তবে চিটাগংয়ের ব্যাটিং কিন্তু রান তাড়া করার ব্যাপারটি মাথায় নিলে যথেষ্ট শক্তপোক্ত। শীর্ষে ওঠা আর শীর্ষস্থান ধরে রাখার এই লড়াই জাতীয় দলের পঞ্চ পাণ্ডবের দুই ‘পাণ্ডব’ সাকিব আল হাসান ও মুশফিকুর রহিমের লড়াইও।

দুই দলে যাঁরা খেলছেন

ঢাকা ডায়নামাইটস: সাকিব আল হাসান (অধিনায়ক), নুরুল হাসান, রুবেল হোসেন, শুভাগত হোম চৌধুরী, রনি তালুকদার, নাঈম শেখ, মোহর শেখ, অ্যান্ড্রু রাসেল, সুনীল নারাইন, দারউইশ রাসুল, হিনো কুন।

চিটাগং ভাইকিংস: মোহাম্মদ শাহজাদ, ক্যামেরন ডেলপোর্ট, ইয়াসির আলী, মুশফিকুর রহিম (অধিনায়ক), দাসুন শানাকা, মোসাদ্দেক হোসেন, রবি ফ্রাইলিংক, সানজামুল ইসলাম, নাঈম হাসান, আবু জায়েদ, খালেদ আহমেদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here