অনলাইন ডেস্ক// বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের ডাস্টবিন থেকে ৩১ শিশুর মরদেহ উদ্ধারের ঘটনায় ক্ষোভ প্রকাশ করে এই ঘটনায় দায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

বুধবার (২৭ ফেব্রুয়ারি) বেলা ১১টায় মেডিকেল কলেজের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল স্বাস্থ্য সেবা কমিটির সভায় এ নির্দেশ দেন তিনি।

স্বাস্থ্য সেবা কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগ সভাপতি মন্ত্রী মর্যাদার (পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন নিরীক্ষা কমিটি) আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র সভাপতিত্বে সভায় অন্যান্যেদের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল-২ আসনের এমপি মো. শাহে আলম, মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোশারফ হোসেন, জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান, পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম, হাসপাতালের পরিচালক ডা. মো বাকির হোসেন, মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক ডা. মাকসুমুল হক এবং প্রেসক্লাব সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন।

সভার শুরুতে সভাপতি হাসানাত আবদুল্লাহ ভাষার জন্য জীবন উৎসর্গকারী ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এসময় তিনি মেডিকেলের নতুন বর্ধিত ৫ তলা ভবনের নির্মাণকাজ দ্রুত শেষ করার তাগিদ দেন।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here