করোনা ভাইরাস প্রতিরোধে পৃথক ওয়ার্ড তৈরি করছে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতাল। হাসপাতাল চত্বরের নির্মানাধীণ ভবনের দ্বিতীয় তলায় এই ওয়ার্ড তৈরি করা হচ্ছে।

করোনা ভাইরাস প্রতিরোধে ১৫০ শয্যাবিশিষ্ট আইসোলেশন ওয়ার্ড শুক্রবার (০৬ মার্চ) বিকেলে পরিদর্শন করেন পানি সম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল সদর আসনের এমপি জাহিদ ফারুক শামীম।

ওয়ার্ড পরিদর্শনের সময় প্রতিমন্ত্রী বলেন, দক্ষিণাঞ্চলের সর্ববৃহৎ এই স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানে জনবল সংকট রয়েছে। বিষয়টি নিয়ে শেবাচিম হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ এবং স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। বিষয়টি শিগগিরই সমাধান হবে। তাছাড়া হাসপাতালে ব্যবস্থাপনায় দ্রুতই আমূল পরিবর্তন দেখা যাবে।

এ সময় পানি সম্পদ প্রতিমন্ত্রী বলেন, আমরা করোনা ভাইরাস প্রতিরোধে যথাযথ ব্যবস্থা নিয়েছি।

পরিদর্শনের সময় প্রতিমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান, শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহাবুবুর রহমান মধু, শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, মহানগর ছাত্রলীগের সভাপতি জসীম উদ্দিন প্রমুখ।

৮ মার্চ (রোববার) বরিশাল শেবাচিম হাসপাতালে ১৫০ শয্যাবিশিষ্ট আইসোলেশন ওয়ার্ডটি উদ্বোধন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here