গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ. ম. রেজাউল করিম এমপি বলেছেন, বাংলাদেশের সকল ধর্মের মানুষের জন্য একটা স্বর্ণালী অধ্যায় শেখ হাসিনার শাসনামল। রাজনীতিতে, সমাজে, প্রশাসনে, ভালবাসায়, আন্তরিকতায় শেখ হাসিনার আমল একটা সোনালী অধ্যায়।

 

শেখ হাসিনা না থাকলে এই আমল আর থাকবে না। অন্য ধর্মাবলম্বীদের অধিকার নিশ্চিত করা ইসলাম ধর্মাবলম্বীদের অনিবার্য দায়িত্ব। একটি উত্তরণ কিন্তু বাংলাদেশের হয়েছে সেটি হয়েছে একজন মানুষের জন্য তিনি হলেন শেখ হাসিনা।

 

শেখ হাসিনা আছে বলেই পূর্ণিমা, ফাহিমাদের এখন আর ধর্ষিত হয়ে রাস্তায় চিৎকার করতে হয় না। শেখ হাসিনা আছে বিধায় এখন আর পূজায় ঘট পূজা করতে হয় না, শেখ হাসিনা আছে বিধায় এখন হিন্দুদের সম্পত্তি দখল করার প্রবণতা কমে গেছে, শেখ হাসিনা আছে বিধায় এখন পূজার পরিধি বেড়েছে।

মন্ত্রী আজ শুক্রবার দুপুরে বাংলাদেশ পুঁজা উদযাপন পরিষদ পিরোজপুর জেলার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এ সময় মন্ত্রী আরো বলেন, এ দেশে কেউ সংখ্যালঘু নয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে হিন্দু-মুসলিম সবাই মিলে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। তিনি বলেন সংখ্যালঘু তারাই যারা সে সময় পাকিস্তানের পক্ষে কাজ করেছে। আমরা সবাই বাংঙ্গালী এটাই হোক আমাদের পরিচয়। শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে এ দেশ ছেড়ে কাউকেই অন্য দেশে চলে যেতে হবে না।

 

জেলা পূঁজা উদযাপন পরিষদের সভাপতি বিমল মন্ডলের সভাপতিত্বে সম্মেলনে অতিথি হিসেবে ছিলেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য শেখ এ্যানি রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সালেহ মোন্তাজির, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, বাংলাদেশ পূঁজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় সভাপতি মিলন কান্তি দত্ত, সাধারণ সম্পাদক নির্মল কুমার, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ হাকিম হাওলাদার ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here