বরিশালের নবাগত পুলিশ কমিশনার মোঃ সাহাবুদ্দিন খান, বিপিএম বার বলেছেন, পুলিশ রাষ্ট্রের কর্মচারী।জনগনের ট্যাক্সের টাকায় আমাদের বেতন হয়। তাই জনগনের সেবা দেয়া, নিরাপত্তা দেয়া পুলিশের দায়িত্ব। সাংবাদিকদের সহযোগিতায় নিরাপদ বরিশাল গড়ে তুলতে চাই।

গতকাল ১৭ মে বিকেলে নগরীর আমতলা মোড় পুলিশ কমিশনারের অস্থায়ী কার্যালয়ে মতবিনিময় সভায় তিনি বলেন পুলিশের দায়িত্ব জনগনের নিরাপত্তা দেয়া, জঙ্গীবাদ, সন্ত্রাস দমন করা, মাদক বিরোধী অভিযানকে আরও জোরদার করা। সাংবাদিক পুলিশের একই উদ্দেশ্য, আর তা হচ্ছে দেশ গড়ার। পেশাজীবী সাংবাদিকদের প্রতি নজর রাখা হবে।

তার কার্যালয় সাংবাদিকদের জন্য উন্মুক্ত থাকবে বলে জানান। তিনি আরও বলেন পুলিশ সাংবাদিক ঐক্যবদ্ধ থাকলে সাধারণ মানুষ সুখে শান্তিতে বসবাস করতে পারে।

মতবিনিময় সভায় বিভিন্ন দিক তুলে ধরে সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন মানবেন্দ্র বটব্যাল, এস,এম ইকবাল, কাজী নাসির উদ্দিন বাবুল, এস,এম জাকির হোসেন, মুরাদ আহমেদ,আকতার ফারুক শাহিন, হুমায়ূন কবির, রাহাত খান, পুলক চ্যাটার্জী, নাসিম- উল- আলম, সৈয়দ দুলাল, কাজী আল মামুন, কাজী আবুল কালাম আজাদ,খন্দকার রাকিব,রফিকুল ইসলাম, কাজল ঘোষ,শাহিন হাফিজ, নজরুল বিশ্বাস। সভায় বরিশাল নগরীর ইলেকট্রনিক্স , প্রিন্ট মিডিয়ার অর্ধ শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here