নলছিটিতে প্রকাশ্য দিবালকে খুন হওয়া সাইদুল ইসলাম তালুকদার (৩৫) এর খুনিদের ফাঁসীর দাবীতে সংবাদ সম্মেলন করেছে তার চার বোন। এ সময় তারা গ্রেফতারকৃত খুনি কবির চেয়ারম্যান সহ অন্যান্য দোষীদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবী জানান।

বৃহস্পতিবার সন্ধ্যায় এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নিহত সাইদুলের বোন রুবী বেগম, আকলিমা বেগম ও রহিমা বেগম। এছাড়া প্রায় অর্ধশতাধিক এলাকাবাসী এ সময় সমস্বরে খুনিদের ফাঁসির দাবীতে স্লোগান দিতে থাকে। এদিকে বাহিরে থাকা অন্যান্য খুনিরা নিহতের পরিবারকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিচ্ছে বলে জানানো হয়।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, সাইদুল ইসলাম তালুকদার (৩৫)কে কুপিয়ে হত্যার ঘটনায় উপজেলার মোল্লারহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন হাওলাদারকে প্রধান আসামি করে ১৩ জনের বিরুদ্ধে নলছিটি থানায় মামলা হয়েছে। মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান কবির হোসেন হাওলাদারকে পুলিশ ওই দিনই আটক করে। বর্তমানে সে তিন দিনের রিমান্ডে আছে। তাকে আরো বেশী রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে সকল তথ্য বেরিয়ে আসবে।

উল্লেখ্য গত ২৩ মার্চ শনিবার বিকেল ৩টার দিকে ভাগিনা রুম্মানকে নিয়ে উপজেলার নাচনমহল বাজার থেকে মোটরসাইকেলে ভারানী এলাকার দিকে যাওয়ার সময় নাচনমহল ব্রিজের দক্ষিন পাশে সাইদুলের ওপর হামলা চালায় ১৫/২০ জন অস্ত্রধারী। এ সময় মামাকে রক্ষা করতে গেলে অস্ত্রধারীরা ভাগিনা রুম্মানকেও কুপিয়ে আহত করে। ঘটনাস্থলে সাইদুল ইসলামের মৃত্যু হয় এবং ভাগিনা রুম্মানকে আহত অবস্থায় উদ্ধার করে ঝালকাঠী সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here