বানারীপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ৪২তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় বিদ্যালয় প্রাঙ্গনে পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মো.শাহে আলম।

এসময় তিনি বলেন, ক্রীড়া শরীর গঠন ও সাংস্কৃতিক কর্মকান্ড মনকে প্রফুল্ল রাখে। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, সুশিক্ষায় শিক্ষিত হয়ে আদর্শ সোনার মানুষ হয়ে তোমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ।

বানারীপাড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও বিদ্যালয়ের শিক্ষক কাওসার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা,সহ সভাপতি অ্যাডভোকেট মাহমুদ হোসেন মাখন,ওসি খলিলুর রহমান,উপজেলা ওয়াকার্সপার্টির সম্পাদক অধ্যাপক মন্টু লাল কুন্ডু,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,সম্পাদক শেখ শহিদুল ইসলাম প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বকার সিদ্দিক, শিক্ষানুরাগী সদস্য এটি এম মোস্তফা সরদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আক্তার হোসেন মোল্লা, ইউপি চেয়ারম্যান গোলাম মাওলা মাসুম শেরওয়ানী,যুবলীগ সভাপতি নুরুল হুদা তালুকদার,প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সম্পাদক সুজন মোল্লা,যুগ্ম সম্পাদক সজল চৌধুরী প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here