জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে তার প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন করেছে বরিশাল আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠন।

আজ শুক্রবার সকাল পৌঁনে ১০টায় নগরীর সদর রোডের আওয়ামী লীগের দলীয় কার্যালয় চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন নেতাকর্মীরা।

প্রথমে মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর এবং সাধারন সম্পাদক ও সিটি মেয়র সাদিক আবদুল্লাহ প্রথম ফুলের শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় মহানগর আওয়ামী লীগের সদ্য সাবেক সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এর পরপরই জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অপর্ন করেন।

এছাড়া আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন এবং পেশাজীবী পরিষদের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়।

এদিকে আজ সকাল ১১টায় শহীধ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল পেসক্লাবে জাতীর জনক বঙ্গবন্ধুর মুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় প্রেসক্লাব সাংবাদিকবৃন্দ।এরপরপরই এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় প্রেস ক্লাবের হলরুমে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here