জাপানের বিখ্যাত ইয়োকোহামা কর্পোরেশনের সিইও, সাউথ এ্যাপোলো মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক, বাবুগঞ্জের বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক ইকবাল হোসেন তাপস বলেছেন, জীবনের লক্ষ্য ঠিক করে স্বপ্ন দেখে যাও। সততা নিয়ে পরিশ্রম করো। স্বপ্ন পরিশ্রম আর সততা থাকলে জীবনে সফলতা আসবেই। সবাইকে ডাক্তার-ইঞ্জিনিয়ার হওয়ার পেছনে ছুটতে হবে না। খুঁজে বের করো তোমার মধ্যে সুপ্ত কোন প্রতিভা আছে। সেটা চিহ্নিত করে সেই কাজের শীর্ষে পৌঁছানোর স্বপ্ন দেখো। প্রত্যেক মানুষের মধ্যে কোনো না কোনো বিশেষ মেধা রয়েছে। দরকার শুধু সেটাকে খুঁজে বের করা। তবেই জীবনে সফলতা অনিবার্য।

শনিবার বিকেলে বাবুগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী চাঁদপাশা হাইস্কুল ও কলেজের নবীন বরণ ও সংবর্ধনা অনুষ্ঠানে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

কলেজের একাডেমিক ভবনের অডিটোরিয়ামে ২০১৯-২০ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণীর নবীন বরণ ছাড়াও এসময় প্রতিষ্ঠানের প্রাক্তন ছাত্রী বাবুগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাব এবং দাতা সদস্য ফজলুর রহমান হাওলাদার ও মাকসুদুর রহমানকে সংবর্ধনা দেয়া হয়। চাঁদপাশা হাইস্কুল ও কলেজের গভর্নিং বডির সভাপতি ইকবাল হোসেন তাপসের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই নবীন বরণ ও সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুপ্রিমকোর্টের বেঞ্চ অফিসার শামসুল হক হাওলাদার, কৃষি কর্মকর্তা বজলুর রহমান খান ও চাঁদপাশা ইউপির সাবেক চেয়ারম্যান সামসুল আলম ফকির। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ তাহমিনা আক্তার। চাঁদপাশা হাইস্কুল ও কলেজের প্রভাষক মনিরুল ইসলামের সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের গভর্নিং বডির সদস্য ডাঃ শহিদুল ইসলাম, আব্দুল মান্নান ফকির, কাজী মজিবুর রহমান, দুলাল আকন, অধ্যাপক রুহুল আমিন, মিজানুর রহমান, ইসমাইল হোসেন, প্রভাষক আমিনুর রহমান শামীম, সহকারী প্রধান শিক্ষক আনোয়ার হোসেন প্রমুখ।

সংবর্ধনা শেষে প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থিত সবাইকে মুগ্ধ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here